তৃণমূল বিধায়কের মৃত্যুতে ট্যুইট করে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

।। প্রথম কলকাতা ।।

যত দিন যাচ্ছে রাজ্যের জেলায় জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে নামি ব্যক্তি কেউই রেহাই পাচ্ছেন না করোনার কবল থেকে। এবার করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন পূর্ব মেদিনীপুরের এগরা কেন্দ্র থেকে নির্বাচিত বিধায়ক শ্রী সমরেশ দাস।

জানা গিয়েছে, করোনা আক্রান্ত এই বিধায়ককে প্রথমে পূর্ব মেদিনীপুরের বড়মা মাল্টিস্পেশালিটি হাসপাতালের ভর্তি করা হয়েছিল। তারপর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হলে তাঁকে ভর্তি করা হয় বেলেঘাটা আইডিতে। সেখান থেকেও সমরেশ বাবু কে স্থানান্তরিত করা হয় আমরি হাসপাতালে। সেখানে ভেন্টিলেশন রাখা হয় বিধায়ককে। তবে প্রায় একমাস ধরে সমরেশবাবু শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। তারপরই সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়। বর্তমানে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

উল্লেখ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে বিধায়ক শ্রী সমরেশ দাসের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন। তিনি টুইট করে বলেন, “পূর্ব মেদিনীপুরের এগরা কেন্দ্র থেকে নির্বাচিত বিধায়ক শ্রী সমরেশ দাসের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তাঁর প্রয়াণে রাজনৈতিক জগতে এক অপূরণীয় শূন্যতার সৃষ্টি হলো। তাঁর নিকটাত্মীয় ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাই।”

অন্যদিকে বিধায়কের প্রয়াণে শোকপ্রকাশ করে টুইট করেন গৌতম দেব। তিনি লেখেন, “বিধায়ক তথা সুদক্ষ সংগঠক ও সমাজকর্মী সমরেশ দাসের প্রয়াণে আমি শোকার্ত। ওনার বিদেহী আত্মার শান্তিকামনা করি ও ওনার পরিবারের প্রতি জানাই সমবেদনা ।”