Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূলকে সাফ করে দেওয়ার ডাক আরও একবার নাড্ডার, জমজমাট শো !

1 min read

।। প্রথম কলকাতা ।।

একটু পরেই টালিগঞ্জে তৃণমূলের হয়ে রোড শো করতে আসছেন অভিনেত্রী- সাংসদ জয়া ভাদুড়ি। ঠিক তার আগেই সেখানে রোড শো করলেন বিজেপি সভাপতি। টালিগঞ্জের প্রার্থী বাবুল সুপ্রিয় এবং বেহালা পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী পায়েল সরকারের সমর্থনে রোড শোতে যোগ দিলেন তিনি। একুশের নির্বাচনে অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন একঝাঁক টলিউড তারকা। বিজেপি এবং তৃণমূলের হয়ে ভোট লড়ছেন বেশ কয়েকজন চিত্রতারকা, পরিচালক, সঙ্গীতশিল্পীরা। টালিগঞ্জ পাড়ায় এখন তাই জোর আলোচনা বিষয়টি নিয়ে। এই পরিস্থিতিতে সোমবার বিজেপি সভাপতি জেপি নাড্ডা রোড শো করলেন টালিগঞ্জে।

এখানে মূল লড়াই বিজেপির বাবুল সুপ্রিয়র সঙ্গে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের। এদিন দুপুর তিনটের কিছু পরে টালিগঞ্জ ট্রাম ডিপো থেকে রোড শো শুরু হয়। শুরুর আগে মহানায়ক উত্তমকুমারের মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান নাড্ডা। সুসজ্জিত ট্যাবলোয় বিজেপি সভাপতির পাশে দাঁড়িয়ে বাবুল বলেন, ” জয়াজি আসছেন, তাঁকে স্বাগত জানাই। গণতন্ত্রে সবাই প্রচার করবেন। কিন্তু তিনি যদি অরূপ বিশ্বাসের সম্পর্কে জানতেন, তাঁর কার্যকলাপ সম্পর্কে জানতেন তাহলে আসতেন না।” বিপক্ষের প্রার্থী অরূপকে এভাবেই নিশানা করেছেন বাবুল। আর জেপি নাড্ডা বলেন, ” এই গরমে এত মানুষ এসেছেন। এতেই বোঝা যাচ্ছে বিজেপি জিতছে।

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে গিয়েছেন। তৃণমূল সাফ হয়ে গিয়েছে। তোলাবাজি আর তোষণের রাজনীতি করছে তৃণমূল। তৃণমূল হার স্বীকার করে নিয়েছে। দুটি পর্যায়ে যে নির্বাচন হয়েছে, সেখানে বিজেপি ৯০ শতাংশ আসনে জিতবে।” মহিলাদের প্রাপ্য সম্মান দেয় না বিজেপি, এই অভিযোগ প্রতিনিয়ত করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে বিজেপি সভাপতি বলেন, ” আমরা মহিলাদের সবচেয়ে বেশি সম্মান দিয়ে থাকি। মহিলা বিধায়ক এবং মন্ত্রীর সংখ্যার নিরিখে আমরা সবার চেয়ে এগিয়ে। পঞ্চায়েত স্তরেও বিজেপির মহিলা প্রতিনিধিদের সংখ্যা অন্যদের থেকে বেশি। মহিলারা এখানে বিশেষ সম্মান পান, আর এটাই ভারতীয় সংস্কৃতি”। তিনি সভা শেষে বলেন, ” পায়েল, বাবুলকে বিপুল ভোটে জয়ী করুন।

আপনাদের উচ্ছ্বাস বলে দিচ্ছে বিজেপি এবার দুশো আসন পেরিয়ে যাবে। তৃণমূলকে সাফ করে দিন”। এদিন টালিগঞ্জ ট্রাম ডিপো থেকে শুরু হয়ে মিছিল যায় গড়িয়া পর্যন্ত। নেতাজি সুভাষচন্দ্র বসু রোড হয়ে এগিয়ে যায় মিছিল। মিছিলে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হয়েছেন। রাস্তার দুই পাশের বাড়ির ছাদে প্রচুর মানুষ উপস্থিত ছিলেন নাড্ডার রোড শো দেখার জন্য। বিজেপি সভাপতি ফুল ছুড়তে থাকেন। আর মিছিল চলাকালীন বিজেপি সভাপতি আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়ে দিলেন, বাংলায় ক্ষমতায় আছেন তাঁরা। এদিন সকালে শ্রীরামপুরে তাঁর একটি কর্মসূচি বাতিল হয়েছে। তৃণমূলের অভিযোগ লোক হয়নি বলে কর্মসূচি বাতিল করতে হয়েছে বিজেপিকে। যদিও বিজেপির দাবি, নাড্ডা জরুরি কাজে আটকে পড়েছিলেন বলে আসতে পারেননি। কিন্তু এদিন বিকেলে টালিগঞ্জে তাঁর রোড শোতে যে জনজোয়ার দেখা গেল, তাতে উচ্ছ্বসিত বিজেপি নেতৃত্ব।