দলীয় বিধায়কের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি বিজেপির

1 min read

।। রাজীব ঘোষ ।।

রাত দেড়টার সময় থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। তখন পরিবারের সবাই ঘুমাচ্ছিলেন ।পরিচিত লোক হবে নিশ্চয়ই। মনে হচ্ছে মেরে টাঙিয়ে দেওয়া হয়েছে। সম্ভবত রাজনৈতিক খুন। বিজেপিতে যোগ দেওয়ায় এলাকার কারোর নিশ্চয়ই কোনো অসুবিধা হচ্ছিল। পুলিশের পূর্ণাঙ্গ তদন্ত করা উচিত। এই কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হেমতাবাদ এর বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যময় মৃত্যুর ঘটনায় প্রয়োজনে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

দলীয় নেতৃত্বের পক্ষ থেকে বলা হয়েছে সম্ভবত রাজনৈতিক কারণেই বিধায়ককে খুন করা হয়েছে। হেমতাবাদ এর স্থানীয় বিজেপি নেতাকর্মীদের দাবি বিধায়ককে খুন করা হয়েছে। তারপর আত্মহত্যা প্রমাণ করার জন্য দোকানের বারান্দায় ঝুলিয়ে দেওয়া হয়েছে। সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি। দলীয় বিধায়কের রহস্যমৃত্যুর ঘটনায় বাংলায় গুন্ডারাজ চলছে সেটা স্পষ্ট হয়ে উঠেছে বলে দাবি করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

তিনি টুইট বার্তায় বলেন পশ্চিমবঙ্গের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের সন্দেহজনক বর্বরোচিত হত্যাকাণ্ড অত্যন্ত মর্মান্তিক ও শোচনীয়। এটা মমতার সরকারের গুন্ডারাজ এবং আইন-শৃঙ্খলা ব্যর্থতাকে তুলে ধরেছে। ভবিষ্যতে মানুষ এই সরকারকে ক্ষমা করবে না। আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে টুইট বার্তায় বলেন সোশ্যাল মিডিয়ায় কিছু লেখার ভাষা খুজে পাচ্ছিনা।

বেশি কিছু লিখতে চাই না। এর উত্তর আমার মানুষকে সঙ্গে নিয়ে দেবো। শুধু সময়ের অপেক্ষা। # বাংলার লজ্জা মমতা # টিএমছি পশ্চিমবঙ্গে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ঝুলন্ত দেহের ভিডিও টুইট করে বলেন নিন্দনীয় এবং কাপুরুষোচিত কাজ। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বিজেপি নেতাদের হত্যা বন্ধ হচ্ছে না। সিপিএম ছেড়ে বিজেপিতে আসা হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের হত্যা করা হলো।

ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। উনার কি শুধু দোষ ছিল বিজেপিতে যোগ দেওয়া। উত্তর দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি কানাইয়া লাল আগরওয়াল বলেন উনি আগে সিপিএম করতেন। তারপর বিজেপিতে যোগ দিয়েছেন। আত্মহত্যা করেছেন বলে খবর পেয়েছি। সত্যিটা সামনে আসুক। পুলিশ তদন্ত করে দেখুক। তাকে যদি খুন করা হয় দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হোক। হেমতাবাদ এর বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলল বিজেপি।

Categories