Prothom Kolkata

Popular Bangla News Website

শাশুড়ির হয়ে ভোট বৌমার, ভোটদানে অনিয়মের অভিযোগ তনুশ্রীর

।। সুদীপা সরকার ।।

আজ রাজ্যে হাওড়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনায় ভোট। তিনটি জেলায় ৩১ টি আসনে ভোটগ্রহণ চলছে। ভোট শুরু হওয়ার কিছুক্ষণ পর থেকেই গন্ডগোলের খবর আসছে চারিদিক থেকে।

বিভিন্ন ক্ষেত্রে তৃণমূল বিজেপিকে অথবা বিজেপি তৃণমূলকে নিশানা নিচ্ছে। আজ হাওড়ার শ্যামপুর বিধানসভা কেন্দ্রে বুথের ভিতরে ভোট দেওয়ার ক্ষেত্রে অনিয়মের অভিযোগ তোলেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। তিনি অভিযোগ করেন শাশুরির হয়ে বৌমা ভোট দেন।

ঘটনা জানতে পেরেই তিনি বুথের ভেতর প্রবেশ করেন। এই বিষয়ে তিনি কথা বলতে গেলে কংগ্রেসের এক এজেন্টের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তোলেন তিনি। প্রিজাইডিং অফিসারের সাথেও তনুশ্রীর কথা কাটাকাটি হয়। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। তনুশ্রী বলেন ভোট যাতে বন্ধ না হয় তার জন্যই তিনি বুথ থেকে বেরিয়ে এলেন।

কিন্তু এই নিয়ে তিনবার এই ধরনের ঘটনা ঘটলো। এই বিষয়ে তিনি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাবেন বলে তিনি জানিয়েছেন। শ্যামপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কালিপদ মণ্ডল।

কংগ্রেসের প্রার্থী হয়েছেন অমিতাভ চক্রবর্তী। বিজেপির প্রার্থী তনুশ্রী চক্রবর্তী।২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী কালিপদ মণ্ডল জয়ী হয়েছিলেন । তার ওপর দল আবার ভরসা রেখেছে।

দ্বিতীয় স্থানে ছিলেন কংগ্রেস প্রার্থী অমিতাভ চক্রবর্তী। পুরনো প্রার্থীদের এবার ভোটের ময়দানে নামানো হয়েছে শ্যামপুরে। কিন্তু বিজেপির নতুন তারকা প্রার্থী এই কেন্দ্রে পদ্ম ফুল ফোটাতে পারে কিনা সেটা অবশ্য জানা যাবে ২মে।