বাংলায় তালিবানি শাসন চলছে: সৌমিত্র খাঁ

1 min read

।। প্রথম কলকাতা ।।

হাওড়ার বাগনানে বিজেপি কর্মী কিঙ্কর মাজির মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার সকাল থেকেই চলছে বাগনান বনধ। বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ এই ইস্যুতে তীব্র নিশানা করেন তৃণমূলকে। তিনি বলেন, ‘বাংলায় তালিবানি সরকার চলছে। তৃণমূল একটি সন্ত্রাসবাদী দল। রাজ্যে আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই। সাধারণ মানুষ আতঙ্কিত।

বিজেপি কর্মীদের ইচ্ছা করে পুলিশ গ্রেপ্তার করছে এবং তাঁরা আক্রান্ত হচ্ছেন শাসকদলের মদতপুষ্ট দুষ্কৃতীদের হাতে’। উল্লেখ্য পুজোর সময় বিজেপি কর্মী কিঙ্কর মাজি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। বুধবার তাঁর মৃত্যু হয় কলকাতার এনআরএস হাসপাতালে। এর প্রতিবাদে হাওড়া জেলা বিজেপি নেতৃত্ব বৃহস্পতিবার ১২ ঘন্টার বাগনান বনধের ডাক দেয়।

আরো পড়ুন : ক্ষমতায় এলে সব দলের নেতা কর্মীদের কেস মুকুব করে দেব : দিলীপ ঘোষ

সেই কর্মসূচি ঘিরে এদিন সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে বাগনান। এর পরেই সৌমিত্র ঠিক করেন তিনি বাগনান যাবেন এবং মৃত দলীয় কর্মী কিঙ্কর মাজির পরিবারের সঙ্গে দেখা করবেন। বাগনান থানাতেও তাঁর যাওয়ার কর্মসূচি রয়েছে। বাগনান থানা ও মৃত দলীয় কর্মীর পরিবারের সঙ্গে দেখা করার আগে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সেখানেই তিনি ক্ষোভ উগরে দেন রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।

এদিকে বিজেপির অভিযোগ বাগনান যাওয়ার পথে সৌমিত্রকে হেনস্থা করে পুলিশ। তাঁকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ বিজেপির। সব মিলিয়ে এদিন সকাল থেকেই উত্তপ্ত হয়ে আছে হাওড়ার বাগনানের বিস্তীর্ণ অঞ্চল। যদিও সৌমিত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি যেকোনো ভাবে নিহত কিঙ্কর মাজির পরিবারের সঙ্গে দেখা করবেন এবং বাগনান থানায় গিয়ে কথা বলবেন পুলিশের আধিকারিকদের সঙ্গে।

Categories