সন্তানের প্রতি খেয়াল রাখুন সিংহ , আর্থিক প্রাপ্তিযোগ মকরের

1 min read

।। প্রথম কলকাতা ।।


মেষঃ ভালোই কাটবে গোটা দিন। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।


বৃষঃ ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থলগ্নির সুযোগ আসতে পারে।


মিথুনঃ অর্থপ্রাপ্তির অর্থ উপার্জন হতে পারে আজ। আজ হঠকারিতে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না।প্রেম ও বিয়ের আলোচনায় মন দিন।আলসেমিকে আজ প্রশ্রয় দেবেন না।


কর্কটঃ পাশে বসে থাকা কলিগ আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মনরক্ষা করে চলার চেষ্টা করুন।


সিংহঃ বিদেশের কোনো সুখবর আপনাকে উৎফুল্ল করে তুলতে পারে। সম্মাননা পাওয়ার সুযোগও আসতে পারে। ছোট সন্তানের প্রতি আজ খেয়াল রাখুন।


কন্যাঃ নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।


তুলাঃ কারও কারও জন্য পুরস্কারপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশে ব্যবসারত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন।


বৃশ্চিকঃ আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে।


ধনু : অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। ঋণ ফেরতের জন্য বেগ পেতে হবে।


মকরঃ তাই অফিসে ডুব দিলে, মাটি হবে না আপনার দিন। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।


কুম্ভঃ আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।


মীনঃ সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।