Prothom Kolkata

Popular Bangla News Website

স্বপন দাশগুপ্তের এজেন্টকে মারধর

।। সুদীপা সরকার ।।

তৃতীয় দফার ভোটকে ঘিরে বিভিন্ন জেলা থেকে অশান্তির ছবি উঠে আসছে সকাল থেকে। এবার হুগলির তারকেশ্বরে বিজেপির প্রার্থী স্বপন দাশগুপ্তর এজেন্টকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মারধরের ফলে এজেন্টের মাথা ফেটে গেছে বলে জানা যায়। আহত এজেন্টের নাম অরিন্দম চক্রবর্তী।


রাজ্যে চলছে তৃতীয় দফার ভোট। সকাল থেকেই দিকে দিকে অশান্তির ছবি উঠে আসছে। তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত তিনি সকাল থেকেই বুথে বুথে ঘুরছিলেন। তারকেশ্বরের বিজেপি এজেন্টকে ঢুকতে বাধা দেওয়া হয় বলেও অভিযোগ তোলেন স্বপন দাশগুপ্ত। পাশাপাশি বেশ কয়েকজন কর্মীকে মারধর করা হয়েছে বলেও তিনি অভিযোগ তোলেন। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরো পড়ুন : মুসলিম ভোটে হাতের বাইরে চলে গেছে বলে মমতা খোঁচা মোদীর


স্বপন দাশগুপ্ত জানিয়েছেন সমগ্র ঘটনা তিনি কমিশনে জানাবেন। হুগলির যে আটটি আসনে ভোটগ্রহণ চলছে তার মধ্যে আছে তারকেশ্বর। তারকেশ্বরের বিভিন্ন জায়গা থেকে গন্ডগোলের খবর পাওয়া যাচ্ছে। স্বপন দাশগুপ্তর হয়ে তারকেশ্বরে প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্মৃতি ইরানি সহ অন্যান্যরা।


এই কেন্দ্রের উপর প্রথম থেকেই বিশেষ চোখ রেখেছে রাজনৈতিক মহল।এমন পরিস্থিতিতে বিজেপি প্রার্থীর এজেন্টের উপর হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে তারকেশ্বর। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।