সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর তদন্ত আবারও

।।শুভশ্রী মুহুরী।। কলকাতা।।

সুশান্তের মৃত্যুর তিন মাস পেরিয়ে গিয়েছে। এই তিন মাসে প্রায় প্রত্যেকদিনই কোনো না কোনো নতুন তথ্য উঠে এসেছে। বলিউডের নেপোটিজম থেকে প্রেমিকা রিয়া চক্রবর্তীর মাদক যোগ, একের পর এক বিচ্ছিন্ন সূত্র পাওয়া গিয়েছে সুশান্ত মৃত্যুতে। একটি একটি করে বিন্দু যুক্ত করে সুশান্ত মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে চাইছেন তদন্তকারী সংস্থা সিবিআই।

তাই আবারও নতুন করে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর তদন্তে নামতে চলেছে সিবিআই।গত ৮ই জুন প্রেমিক রোহন সহ আরও ৬জন বন্ধুর সাথে পার্টি করছিলেন দিশা। ওই দিনই বহুতল থেকে পড়ে মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের। প্রাথমিক ময়নাতদন্ত রিপোর্ট বলছে দিশার মৃত্যু আত্মহত্যা।

তবে একজন প্রত্যক্ষদর্শীর দাবি, পার্টিতে উপস্থিত ৪ জন মিলে ধর্ষন করেছিলেন দিশাকে। তার পরেই নাকি আত্মহত্যা করেন দিশা। এদিকে সুশান্তের বন্ধু যুবরাজ সিং এর দাবি দিশার মৃত্যুর জট ছাড়াতে পারলেই সুশান্তের মৃত্যুর রহস্য সামনে আসবে।এদিকে ১৪ই জুন সুশান্তের ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

তদন্তে নেমে সিবিআই জানতে পারেন দিশা মৃত্যুর দিনেই সুশান্তের ৮টি হার্ডড্রাইভ নষ্ট করে দেওয়া হয়। সেই হার্ড্ড্রাইভে কী ছিল, কেই বা সেই হার্ডড্রাইভ নষ্ট করেছেন, সুশান্তের মৃত্যুর সাথে দিশার আদেও কোনো যোগসূত্র ছিল কিনা এই সমস্তটা নিয়েই তৈরী হচ্ছে ধোঁয়াশা। তাই আবারও প্রথম থেকে দিশার মৃত্যুর তদন্তে নামতে চলেছেন সিবিআই।