Prothom Kolkata

Popular Bangla News Website

‘এরা বিজেপির পয়সা খাওয়া দুষ্কৃতী’রেগে আগুন সুজাতা

1 min read

।। শর্মিলা মিত্র ।।

তৃতীয় দফার ভোট ঘিরে উত্তপ্ত বঙ্গভূমি। বিভিন্ন কেন্দ্রে অশান্তি ও প্রার্থীদের উপর হামলার অভিযোগের পাশাপাশি ইতিমধ্যেই অভিযোগ উঠেছে আরান্ডি-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহল্লাপাড়ায় ২৬৩ নম্বর বুথে আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মন্ডল খাঁ ও তাঁর এজেন্ট আক্রান্ত হয়েছেন বলে।

সুজাতা মন্ডল খাঁয়ের পোলিং এজেন্টকে মেরে তার মাথাও ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। প্রসঙ্গত, চেলা কাঠ নিয়ে চাষের ক্ষেতের উপর দিয়ে সুজাতা মন্ডলকে তাড়া করার ছবি সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে রাজ্য-রাজনীতিতে।


ইতিমধ্যেই এই ঘটনায় কী পদক্ষেপ নেওয়া হয়েছে, তার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। এই ঘটনা পর সাংবাদিকদের সম্মুখীন হন সুজাতা মন্ডল খাঁ। তিনি বলেন, ‘এরা বিজেপির কাছে পয়সা খাওয়া দুষ্কৃতী।’ তাঁর মন্তব্য, ‘সাধারণ গ্রামবাসী এত ক্রিমিনাল হতে পারেনা। নাহলে একজন হতদরিদ্র পরিবারের বউ-এর কাছে কীভাবে বোম আসতে পারে ?’ তাঁর প্রশ্ন।

তিনি আরও বলেন, ‘মমতা দি যদি দশ বছরে উন্নয়ন না করে থাকেন তাহলে ওরা এখন খেতে পাচ্ছে কীকরে ?’ ‘আর এখন বিজেপির কাছ থেকে পাঁচশো হাজার টাকা পেয়ে এখন দুষ্কৃতী হয়ে গেছে।’

আরো পড়ুন : উল্টে গেল! স্বপন দাশগুপ্তকে লক্ষ্য করে স্লোগান উঠল ‘জয়বাংলা’ধমক পুলিশের

তিনি আরও জানান, ‘তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে ভোট টা ঠিক হচ্ছে কিনা সেটা খোঁজ নিতে গিয়েছিলাম। বেরনোর পর পাথর ছুঁড়ে মারা এবং বোমাবাজি’ করা হয় বলেও অভিযোগ করেন সুজাতা মন্ডল খাঁ।

পাশাপাশি তাঁর অভিযোগ, তাঁকে মেরে দেওয়ার জন্য চক্রান্ত চালাচ্ছে বিজেপি। ‘বিজেপির হারের হতাশাকে আমি গভীর সমবেদনা জানাচ্ছি’ বলে জানান সুজাতা মন্ডল খাঁ।

একইসঙ্গে তিনি জানান, ‘গাছের মোটা ডাল, পাথরের এত বড় চাঁই, আদলা ইঁট, এবং পিছনে বোমা নিয়ে ছুটে আসছিল।’ পাশাপাশি তাঁর মন্তব্য, ‘কেন্দ্রীয় বাহিনী হচ্ছে বিজেপির এজেন্ট। তারা ভোট করাতে এসেছে বিজেপির হয়ে। তারা নিরপেক্ষ ভোট করতে আসেনি। তারা বিজেপির এজেন্ট হয়ে দালালি করতে এসেছে।’

তাঁর আরও অভিযোগ, ‘আজ বিজেপির কাছে পয়সা খেয়ে, বিজেপির কালো টাকার কাছে বিক্রি হয়ে আজ আমার উপর আক্রমণ করালেন আইসি ও তাঁর পুলিশ বাহিনী।’ ‘রাজ্য পুলিশতো মেরুদন্ডহীন হয়ে গিয়েছে এখানে।’ অভিযোগ সুজাতা মন্ডল খাঁর। ‘একজন সিকিউরিটির মাথা ফেটে গিয়েছে। একজন প্রাণ ভয় ছুটে এসেছে। আরেকজনের পায়ে চোট লেগেছে। আমি একটুর জন্য প্রাণে বেঁচে গেলাম’ বলে জানান আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মন্ডল খাঁ।

পাশাপাশি তাঁর মন্তব্য, ‘সুজাতা যতক্ষণ বেঁচে থাকবে, লড়াইয়ের ময়দান থেকে সরবে না।’ একইসঙ্গে তাঁর খেলা হবে নিয়ে মন্তব্য, ‘খেলছে তৃণমূল খেলছে জনগণ আর খেলছে ভগবান। আর যাদের বিরুদ্ধে খেলা হচ্ছে তাদের নাম হচ্ছে দুষ্কৃতী সন্ত্রাসবাদী দল বিজেপি।’