Prothom Kolkata

Popular Bangla News Website

জিম ফ্রিক প্রাক্তন বাবাকে কটাক্ষ করতে ছাড়লেন না শ্রাবন্তীপুত্র ঝিনুক!

1 min read

||শুভ্রদীপ চক্রবর্তী||

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর তৃতীয় স্বামী রোশন সিং-এর সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। দুজন দুজনের সঙ্গে কাটানো ছবি ডিলিট করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে। শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম শ্রাবন্তী সিং থেকে পরিবর্তন করে নিয়েছেন।এত সবের কারণ নিয়ে কেওই মুখ খোলেননি। তবে একথা সত্যি যে তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই। দুজন দুজনের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন।

এসব থেকে নেটাগরিকদের নজর সরতে না সরতেই সোশ্যাল মিডিয়ায় বডিবিল্ডারদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়(ঝিনুক)।

বাকিদের মতো ক্ষোভ প্রকাশের জন্য তিনি বেছে নিয়েছেন নিজের ইন্সটাগ্রামকে। তার ইনস্টাগ্রম স্টরি পোস্ট হতেই শুরু হয়েছে নানান জল্পনা।

কি লিখেছেন ঝিনুক?
তিনি লিখেছেন- “এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটেছে যে তাদের মস্তিষ্কে আর কিছু নেই”। এতেই থামেনি অভিমুন্য আরো লিখেছেন- “বাস্তবে তাদের ভদ্রভাবে কথা বলার ক্ষমতা নেই। কারণ তারা সেই শিক্ষাটাই বড় হয়নি”।

অভিমন্যুর এই মন্তব্য দেখে জল্পনা শুরু হয়েছে নেটাগরিবদের মনে। তবে অভিমন্যুর তার পোস্টে বডিবিল্ডার’স বললেও তিনি যে কটাক্ষের তীর তার প্রাক্তন বাবার দিকে ছুড়েছেন তা বুঝতে একটুও অসুবিধা হচ্ছে না নেটবাসীদের।

কারণ ইতিমধ্যে সকলেই জানেন শ্রাবন্তীর তৃতীয় প্রাক্তন স্বামী একজন বডিবিল্ডার। শরীরচর্চা তার ভালোবাসা। নিজস্ব জিমখানা রয়েছে। নিয়মিত শরীরচর্চা করা নির্দেশনা পাওয়া যায় তার ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই।

তবে হঠাৎ প্রাক্তন বাবা রোশনের ওপর অভিমুন্য এতো চটে যাওয়ার কারণ এখনো অজানা।

এসবের মধ্যেও নায়িকা শ্রাবন্তী নিজের মতো এগিয়ে যাচ্ছেন। কিছুদিন আগেই তার নতুন ছবি বিক্ষোভের গান শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন। অন্যদিকে রোশন নতুন করে জীবন শুরু করার প্রতিশ্রুতি নিচ্ছেন। রোশণের ইনস্টাগ্রাম পোস্টে নজর রাখলেই তা স্পষ্ট হয়ে যায়।