Prothom Kolkata

Popular Bangla News Website

নতুন বছরে নতুন নামে আত্মপ্রকাশ শ্রাবন্তীর

।। প্রথম কলকাতা ।।

প্রথম, দ্বিতীয়, তৃতীয়। এবার কি তবে চতুর্থের পালা? এই নিয়ে তৃতীয়বার সংসার ভাঙলো টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর। বহুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে তার দাম্পত্য কলহ নিয়ে। আর এই কলহ আবার প্রমাণিত হলো তার সোশ্যাল মিডিয়ায় নাম পরিবর্তন দেখে। বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া নেমে এলো শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং এর পরিবারে। দুজন দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একে অপরের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। একসঙ্গে কোথাও দেখা যাচ্ছে না তাদের।

তবে তাদের বিয়ে ভাঙ্গার কারণ বা বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি কেউই। বহুবার দেখা গেছে সাংবাদিকদের এই বিষয়ের প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন শ্রাবন্তী।

এর আগে ২০০৩ এ পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে বিয়ে তার। ১৩ বছরের সংসারে তাদের ছেলে হয়। শ্রাবন্তী ও রাজের ছেলে ঝিনুক। যার ভালো নাম অভিমুন্যর।

এরপর মডেল কৃষ্ণা মিরাজকে বিয়ে করেন ২০১৬ সালে। সেই সম্পর্কও দুই বছরের বেশি টেকে নি।

সেই সম্পর্ক ভাঙ্গতে না ভাঙ্গতেই নায়িকা প্রেমে পড়েন রোশন সিং নামের এক পাঞ্জাবির উপর। যিনি ছিলেন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। বেশকিছুদিন প্রেমালাপ চলার পর ২০১৯ সালে বিয়ে করেন শ্রাবন্তী ও রোশন। ভালোই চলছিল সব। রোশনের মোটিভেশনে কলকাতায় নিজের জিম খুলেছিলেন শ্রাবন্তী। তবে হঠাৎ কী এমন হলো? যে তৃতীয় সংসার ভাঙতে হলো শ্রাবন্তীকে। সেই উত্তর অবশ্য মেলেনি।

তবে এতদিন পর্যন্ত শ্রাবন্তীর ইনস্টাগ্রামের পাতায় জ্বলজ্বল করত শ্রাবন্তীর সিং নামটি। সম্প্রতি বদলে গেল সেই নাম।
নামের সাথে ডিলিট হলো তাদের দুজনের কাটানো মুহূর্তের ছবি।

তবে এতকিছুর পরেও কাউকে কিছু বুঝতে না দিয়ে নিজের মত চুটিয়ে কাজ করে চলেছেন নায়িকা। তা অবশ্য তার ইনস্টাগ্রম পোস্ট দেখলেই স্পষ্ট।

এবার কি তবে একেবারে ফোকাস ক্যারিয়ারে? সঙ্গে ছেলের সাথে সময় কাটাবেন? নাকি আবার নতুন জীবন সঙ্গী খুঁজতে চলেছেন নায়িকা। এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে নেটাগরিকদের মনে।