অসমে বন্যার্তদের সাহায্যার্থে বিরাট,কুলদীপ সহ ক্রীড়াব্যক্তিত্বরা

1 min read

।। শুভব্রত মুখার্জি ।।

করোনার দাপটের মধ্যেই একাধিক সমস্যায় পড়েছে ভারতবাসী। একাধিক প্রাকৃতিক দুর্যোগের ফলে বিপর্যস্ত হয়েছে জনজীবন। এরমধ্যেই বন্যায় বিপর্যস্ত হল পূর্ব এবং উত্তর পূর্ব ভারতের একাংশ। অসম ও বিহারের পরিস্থিতি উদ্বেগজনক।

এমন পরিস্থিতিতে এই দুই রাজ্যের বানভাসী মানুষগুলির পাশে দাঁড়িয়ে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিরাট কোহলি-সহ ক্রীড়াজগতের একাধিক ব্যক্তিত্বরা। দুই রাজ্যেই প্রাণ হারিয়েছেন শতাধিক মানুষ। ঘরছাড়া বহু মানুষ।

অন্যদের আবেদনতো জানিয়েছেন এছাড়াও ভারত অধিনায়ক কোহলি নিজেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এছাড়াও তাঁদের পাশে দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল, যুজবেন্দ্র চাহাল, শুভমান গিল, ভারতীয় মহিলা টি-২০ দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর, সানিয়া মির্জাও।

বিরাট জানান, “আমরা ঐক্যবদ্ধভাবে অসম ও বিহারের পাশে আছি। মানুষের পাশে দাঁড়ানোর এখন ভীষণ প্রয়োজন। চলুন আমরা সকলে নিজেদের মতো করে সাহায্য করি।” নিজেদের কিছু সরঞ্জাম নিলামে তুলবেন তাঁরা। সেখান থেকে প্রাপ্ত পুরো টাকাই পৌঁছে যাবে ত্রাণ তহবিলে।

কোহলি নিজের একজোড়া ব্যাট নিলাম করছেন। ঋদ্ধিমান সাহা নিজের সই করা টেস্ট জার্সি নিলামে তুলছেন।নিজের হ্যাটট্রিক বলটিও নিলামে তুলবেন কুলদীপ যাদব। হরমনপ্রীত দিচ্ছেন তাঁর ১০০ তম টি-২০ জার্সিটি।