সোজা বাংলায় বলছি,তৃণমূল হঠাও,কটাক্ষ বাবুলের

।। রাজীব ঘোষ ।।

সোজা বাংলায় বলছি টিএমসি হটাও মমতা দিদি হটাও বাংলা বাঁচাও। কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। ডেরেক ও ব্রায়নের নাম না করে সোজা বাংলায় বলছি ভিডিও সিরিজের যে সূচনা করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে সেই দিকে ইঙ্গিত করলেন বাবুল সুপ্রিয়। দিল্লীতে বসে তৃণমূলের জন্য ভিডিও সিরিজের সূচনা করেছেন রাজ্যসভার তৃণমূল দলনেতা ডেরেক ও’ব্রায়েন।

সোজা বাংলায় বলছি নামের এই ডিজিটাল প্রচারাভিযানে তৃণমূলের প্রতীক বা নাম ব্যবহার করা হয়নি। সেই প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সেই ভিডিওকে তীব্র কটাক্ষ করলেন। তৃণমূলের পক্ষ থেকে দিদিকে বলো এবং বাংলার গর্ব মমতা প্রচারাভিযান করা হয়েছে। ২০২১ এ বিধানসভা নির্বাচনের লক্ষ্যে নতুন কর্মসূচি গ্রহণ করেছে তৃণমূল। প্রতি সপ্তাহে তিনটি করে ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচার করবে তৃণমূল।

এই কর্মসূচি কে কটাক্ষ করে বাবুল সুপ্রিয় বলেন তৃণমূলের একটাই কোচ। বিজেপির অনেক নেতা রয়েছেন। তাদের অধিকাংশই অবাঙালি। মানুষের টাকা খরচ করে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে অবাঙালি দল হিসাবে দেখাতে চান। এটা মানুষ ভালোভাবে নেবে না। তিনি আরো বলেন দিদিকে বলো কর্মসূচির মতো সোজা বাংলায় বলছি কর্মসূচিও মুখ থুবড়ে পড়বে।

তৃণমূলের এই কর্মসূচির ট্যাগলাইন কে কটাক্ষ করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন তিনিও সোজা বাংলাতেই বলছেন বাংলার মানুষ বলছে তৃণমূল হটাও মমতা দিদি হটাও বাংলা বাঁচাও। তৃণমূলের নতুন এই কর্মসূচি কে কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়।