Prothom Kolkata

Popular Bangla News Website

সবাই বোলো জোরসে বোলো, তৃণমূল দূর হাটো, শুভেন্দুর মিছিলে যেমন লোক তেমনি স্লোগান

1 min read

।। শর্মিলা মিত্র ।।

এবার, শুভেন্দু অধিকারীর রোড শো কে কেন্দ্র করে জন প্লাবন দেখা গেল আসানসোলে। আসানসোলে বিজেপির যোগদান মেলার পর দুর্গাপুরের প্রান্তিক থেকে ভিড়িঙ্গি মোড় পর্যন্ত রোড শো তে সামিল হন বিজেপি নেতৃত্ব। হুড খোলা গাড়িতে শুভেন্দু অধিকারির পাশাপাশি দেখতে পাওয়া যায় বাবুল সুপ্রিয় ও অর্জুন সিং, সুরিন্দর সিং আলুওয়ালিয়াকেও। পাশাপাশি উপস্থিত ছিলেন আরও অনেকেই। হুডখোলা গাড়ি থেকে জন জোয়ারের মধ্যে ফুল ছুঁড়তেও দেখা যায় শুভেন্দু অধিকারী সহ অন্যান্যদেরও। ফুল ছোঁড়ার পাশাপাশি সকলকে হাত জোড় করেও নমস্কার করতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে (Shubhendu Adhikari)।

শুভেন্দু অধিকারীকে কেন্দ্র করে মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত। পাশাপাশি, রোড শো থেকে বিভিন্ন রকমের স্লোগানে মুখরিত হয়ে ওঠে দুর্গাপুরের রাজপথ। ‘তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে বিজেপি লড়ছে লড়বে।’ যেমন শোনা গেল তেমনই কাটমানির বিরুদ্ধ, নারী নির্যাতনের বিরুদ্ধে থেকে শুরু করে বিজেপি লড়ছে লড়বে শোনা গেল। কাটমানির বিরুদ্ধে বিজেপি লড়ছে লড়বেও বলেও শোনা গেল। পাশাপাশি এই তৃণমূল আর না বলেও ধ্বনি উঠল রোড শো থেকে। শোনা গেল ‘তৃণমূলের অনেক নেতা জঙ্গিবাজের মদত দাতা এই তৃণমূল আর না।’ এরকম বিভিন্ন রকমের স্লোগানে মুখরিত হয়ে ওঠে দুর্গাপুরের রোড শো।

আরো পড়ুন : মিছিলে হাঁটুন, ভোটটা দেবেন বিজেপিকে,বাম -কংগ্রেসকে শুভেন্দুর আহ্বান

ওঠে ‘আর নয় অন্যায়’ স্লোগানও। ‘ডাল চুরি চাল চুরি গরু পাচার কয়লা চুরি চক্ষু লজ্জার মাথা খেয়ে সবাই বল জোরসে বল এই তৃণমূল দূর হটো।’ ‘আলু ৪৫ গম চুরি বেকার খাবে গড়াগড়ি সিট গেল সিঙ্গুর এখন ভূতের বাড়ি। সবাই বল জোরসে বল এই তৃণমূল দূর হটো।’ শোনা যায় ‘চুরি করেছে চুরি করেছে তৃণমূল সরকার।’ পাশাপাশি ওঠে ‘সবাই বল জোরসে বল বিজেপি জিন্দাবাদ।’ ‘গুন্ডা যখন বুক ফুলিয়ে পুলিশ তখন মুখ লুকিয়ে মানবো না এই অত্যাচার। আসছে এবার আসছে নতুন সরকার।’ ‘প্রশাসনের ভাগ্যনীতি পুলিশ দেখায় শাসকপ্রীতি প্রতিরোধটা দরকার।’ এইরকমের বিভিন্ন রকমের স্লোগানে মুখরিত হয়ে ওঠে দুর্গাপুরের রাজপথ।