সোহিনীর মিষ্টি হাসি দেখলে আপনারও মন গলে যাবে!

।। স্বর্ণালী তালুকদার ।।

শরতের আকাশে পেঁজা তুলোর মেঘের আনাাগোনা শুরু হয়েছে। প্রতিদিন এক পশলা বৃষ্টিতে শান্ত হচ্ছে ধরিত্রী দেবী। সবমিলিয়ে পুজোর গন্ধে ম ম করছে আকাশ বাতাস। এরই মাঝে আনন্দ উপহার দিচ্ছেন আমাদের প্রিয় তারকারা। নতুন নর্মালে তাঁদের বিভিন্ন ছবি, কাজের কথায় অনুরাগীদের লকডাউন পিরিয়ডে বিনোদনের ফুল প্যাাকেজ দিয়ে চলেছেন। 

অভিনেত্রী সোহিনী সরকারও বা কি করে এই সব আনন্দ থেকে দূরে থাকেন কি করে! যতই তাঁর সুন্দর মুখে বিষন্নতার দুঃখ থাকুক না কেন, শরতের আনন্দে তিনি নিজেকে ভাসিয়ে নিয়েছেন। নীল, অফ হোয়াইট, গোলাপি রঙের শাড়িতে নিজেকে রাঙিয়ে নিয়েছেন। সোনালী রঙের হার, হাতের বালা, কানের দুলের সঙ্গে তিনি মোহময়ী হয়ে উঠেছেন। 

ন্যুড মেকআপের সঙ্গে হালকা লিপস্টিকের থেকেও যেটি বেশি চোখে পড়বে, সেটি হল সোহিনীর মনভোলানো হাসি। এত দিনে অভিনেত্রীকে সত্যিকারের হাসি হাসতে দেখা গেল। অনুরাগীদের কমেন্ট, লাইকে ভরে উঠেছে নায়িকার পোস্ট। শরতের আনন্দে তিনি সত্যিই আনন্দিত হয়েছেন, এটা স্পষ্ট। শরতের রঙে নিজেকে রাঙিয়ে নিয়েছেন পুরোপুরি।

শুধু যে ফটোশ্যুটেই অভিনেত্রীকে হাসতে দেখা গিয়েছে তা কিন্তু নয়। শ্যুটিং এর স্পটেও তাঁর মিষ্টি হাসি দেখার সৌভাগ্য হল অনুরাগীদের। তিনি অনিন্দ্য চ্যাটার্জির সঙ্গে শ্যুটিং স্পটে রয়েছেন বিশেষ কোনও কাজের জন্য। এই দুই অভিনেতা অভিনেত্রীকে একসঙ্গে পর্দায় দেখেতে আগ্রহী দর্শকেরা। কিছু বিশেষ চমকের অপেক্ষায় রয়েছে অনুরাগীরা।  

তবে সব ছাপিয়ে চোখে পড়বে শুধু সোহিনীর ভুবনভোলানো হাসি। এই হাসির চমকেই অনুরাগীদের মন উচাটন হয়ে যায় সারাক্ষণ। কেমন করে যে তিনি এমন হাসি হেসে দেন, তা ভেবেই সময় কাটিয়ে ফেলেন অনুরাগীরা।