চট্টগ্রামে আগুনে পুড়ছে বস্তি, নিহত দুই

1 min read

।। চট্টগ্রাম ব্যুরো, বাংলাদেশ ।।

নগরীর পাহাড়তলী থানাধীন আজমপুর ইস্পাহানি রেল গেইট সংলগ্ন একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দুজনের মৃত্যু হয়েছে এবং ৪০ জনের মতো মানুষ আহত হয়েছেন।শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

এদিকে ঘটনার পরপর ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস।ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের একাধিক টিম কাজ করেছেন। যার ফলে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের প্রধান ডিএডি ফরিদ আহমেদ চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে পুড়ে দুজন নিহত ও বেশ কয়েকজন লোক আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও পর্যন্ত জানা যায়নি।আগুনে মারা যাওয়া দুইজন হলো- আবু তাহের (৬৫) ও তার নাতি রাশেদ (৮)।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান বলেন, গ্যাস সিলিন্ডার থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত অনুসন্ধান শেষে জানা যাবে।