মুক্তি পেল গায়িকা পৌষালী ব্যানার্জির নতুন গান

1 min read

।। শুভশ্রী মুহুরী ।। কলকাতা।।

জনপ্রিয় রিয়েলিটি শো “সা-রে-গা-মা-পা” এর মঞ্চ থেকে আত্মপ্রকাশ ঘটে গায়িকা পৌষালী ব্যানার্জির। সবরকম গান গাইলেও তাঁর কন্ঠে মূলত মাটির গান অর্থাৎ লোকসংগীত শুনতে ভালোবাসেন দর্শক। মঞ্চে উঠে তাঁর ‘জয় গুরু’ সম্বোধনের জন্য মুখিয়ে থাকেন শ্রোতারা। সময় পেরিয়ে গেলেও শ্রোতাদের যেন মন ভরে না।

গায়িকার গানে মাটির টান এতটাই স্পষ্ট একটি গান যেন মাটির কাছে ফিরে যাওয়ার জার্নি মনে হয়।রিয়েলিটি শো এর পর থেকেই চুটিয়ে শো করেছেন তিনি। দেশ থেকে বিদেশ তাঁর ভক্তের সংখ্যা কেবলই বেড়েছে। লকডাউনেও থেমে যায়নি তাঁর গান। ভার্চুয়াল প্রোগ্রাম করেছেন একের পর এক। গানই যে তাঁর জীবন আবৃত করে আছে তা স্পষ্টই বুঝেছেন শ্রোতারা।

এবার করোনা পরিস্থিতিতে দীর্ঘ লকডাউনের পর আনলক পর্ব শুরু হতেই আবারও মাটির সাথে প্রকৃতির সাথে মিশে এক অন্য স্বাদের গান উপহার দিলেন দর্শকদের।সদ্য মুক্তি পেয়েছে পৌষালী ব্যানার্জির গাওয়া গান “ফিরে আসে বারে বারে”। আর গানের মুক্তির খুশি উদযাপন করলেন ছোট করেই। উপস্থিত ছিলেন তাঁর টিম।

সেখানেই কেক কেটে আনন্দ ভাগ করে নিলেন সকলের সাথে। সেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।পৌষালী ব্যানার্জির গাওয়া এই গানটি একটু ভিন্ন স্বাদের। তবে গানে ছড়িয়ে গিয়েছে তাঁর কন্ঠের উদাত্ত ও ছেলেমানুষী। ভিডিও জুড়ে গায়িকা যেন ফিরে গিয়েছেন তাঁর ছোট বেলায়। আস্বাদ করছেন প্রকৃতির নেশা তাঁর নিজের মতো করে।