ইমনের মন চুরি গিয়েছে, কে সেই নতুন চোর?

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

চারিদিকে করোনা পরিস্থিতি সঙ্গে বলিউডের অবস্থাও সঙ্গীন। তবে এরই মধ্যে খুশির খবর এল টলিপাড়ায়। গায়িকা ইমন চক্রবর্তীর বিয়ে হবে বলে শোরগোল উঠেছে। যদিও তেমন কিছু এখনই হবে না বলে জানিয়ে দিয়েছেন ইমন। কিন্তু প্রেমের কথাটিও কিন্তু অস্বীকার করে উঠতে পারেননি। স্বীকার করেছেন যে তাঁর মন চুরি গিয়েছে। 

গায়িকা ইমন চক্রবর্তী খুশির খবরটা চেপে রাখতে চেয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। সকলেই জেনে গেলেন। সম্প্রতি তিনি একটি রিয়ালিটি গেম শোতে গিয়েছিলেন, সেখানে সঞ্চালিকা প্রশ্ন করেছিলেন যে কি ব্যাপার? ওয়াটসঅ্যাপের ডিপি, ফেসবুকের পোস্টে দেখা যাচ্ছে যে ইমনের মনচুরি হয়েছে। কিন্তু কে সেই সৌভাগ্যবান? কানাঘুষোয় এবং সোশ্যাল মিডিয়াতে ছবির বহর দেখে কিছুটা আঁচ করা গিয়েছে। ইমনের সঙ্গে তাঁর বিয়ের খবর পর্যন্ত ভাইরাল হয়ে গেছে।

View this post on Instagram

Hey!!!! @nilanjan757

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on

টলিউডের অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় সুরকার নীলাঞ্জন ঘোষ সেই ভাগ্যবান। বহু দিনের আলাপ একে অপরের, কিন্তু এক বছর ধরে প্রেমে পড়েছেন একে অপরের। বিয়ের কথায় গায়িকা বলেছেন, সময় হলেই জানা যাবে সবই। এখনও সেই সময় আসেনি। তবে মন দেওয়া নেওয়া যে হয়েছে, তা তিনি অস্বীকার করেননি।

সুরকার নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করে ফেলেছেন ইমন। ‘এ কি লাবণ্যে’, গানটিতে মিউজিক অ্যারেঞ্জমেন্ট করে দিয়েছিলেন নীলাঞ্জন। দুইজনকে একসঙ্গে দেখা গিয়েছে বেশ কিছু ছবিতে। কখনও হ্যালো বলেছেন, কখনও গানের মুক্তির জন্য দেখা গিয়েছে একসঙ্গে। সব মিলিয়ে টলিপাড়ায় প্রেম জমে ক্ষীর। 

আগেকার দিনে এরকম হত, যে গায়িকার প্রেমে পড়তে সঙ্গীতকার কিংবা সঙ্গীতকারকে প্রেম নিবেদন করলেন গায়িকা। তবে বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে কাজ-যশ-খ্যাতি সামলে নিয়ে গায়িকা যে বিশেষ কারোর জন্য সময় বের করে নিচ্ছেন, তাতে খুশি তাঁর অনুরাগীরা।