পুজোর আমেজে সঞ্জনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শৌর্য

1 min read


।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

পুজো এলেই কেমন প্রেম প্রেম আমেজ আসে। তবে পর্দার নায়ক-নায়িকাদের প্রেম কিন্তু দেখতে বেশি ভালো লাগে। কেমন সুন্দর সেজেগুজে তাঁরা প্রেম করেন, গান গান, নেচে বেড়ান। পুজোর আমেজে তাতে লাগে ধুনোর গন্ধ, ঢাকের বোল আর শিউলির স্নিগ্ধতার ছোঁয়া। তাই পুজোর প্রেম কিন্তু বেশি স্পেশাল।

এরকম প্রেমের ইঙ্গিত দিলেন দুই তারকা। একজন টেলিভিশনের হার্টথ্রব শৌর্য তথা জন ভট্টাচার্য, আরেকজন সিনেমার মিষ্টি নায়িকা সঞ্জনা ব্যানার্জি। চুপিচুুপি মন দেওয়া নেওয়া সেরে ফেলেছেন এই পুজোর আমেজে। ধুনুচি নাচের আড়ালে দুইজন হাত ধরাধরি করে একটু কাপল ডান্সও সেরে ফেলেছেন।

লাল শাড়ি, গয়না, টিপ, চুড়ির সাজে সঞ্জনা একটি মিষ্টি বাঙালি নায়িকা আর ঘিয়ে পাঞ্জাবিতে শৌর্ষের রাজকীয় লুক – দুই মিলে পুজোর আমেজ আরও জমজমাট। বেশ কিছু দিন ধরেই শৌর্য নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে পোস্ট করেছেন কিছু টুকরো টুকরো ছবি, যেখানে পাশে দেখা গেছে সঞ্জনাকেও। ইঙ্গিত দিয়েছিলেন কিছু জানাবেন।

আরো পড়ুন : বুঝতে পারছেন, উত্তরও দিচ্ছেন সৌমিত্র

কিন্তু তাই এমন করে অনুরাগীদের মন ভাঙবেন, এটা কেউ আশা করেনি। দুইজনে বেশ ব্যস্ত প্রেম করতে। সে কি আবেগ! কিন্তু ভাবছেন কি! সত্যি সত্যি প্রেম করছেন দুইজন! হতেও পারে। তবে এই হাত ধরাধরি করে নাচ কিন্তু একটি নতুন পুজো স্পেশাল গানের জন্য, যার প্রথম ঝলক প্রকাশিত হয়েছে শ্রী ভেঙ্কটেশ ফ্লিমসের তরফে।

সুরকার জিৎ গাঙ্গুলির সুরে বলো দুগ্গা মাইকী শীর্ষক গানটিতে দেখা যাবে এই নতুন জুটিকে। ঢাকের তালের মত সুপারহিট দুর্গাপুজার গানের জন্য বিশেষ জনপ্রিয় জিৎ গাঙ্গুলি এবার কাজ করছেন একক সঙ্গীত নিয়েও। তবে প্রথম ঝলকেই যখন শৌর্য এবং সঞ্জনা জুটির প্রেম চোখে লেগেছ, গানটিতে তাঁদের রসায়ন নিয়ে চর্চা হবেই, তা নিয়ে কোনও সন্দেহই নেই। গানটি মুক্তি পাচ্ছে ১৯ অক্টোবর।