Prothom Kolkata

Popular Bangla News Website

আইপিএলের আগেই হারলেন সাকিব আল হাসান

।।প্রথম কলকাতা।।

আইপিএলের আগে নিজেদের ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচ খেলেছে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স। যেখানে বেন কাটিং এর টিম পার্পেলকে ১০ উইকেটে হারিয়েছে শুভমান গিলের টিম গোল্ড।

এদিন টিম পার্পেলের হয়ে মাঠে নামেন বিশ্ব সেরা ওয়ানডে অলরাউন্ডার। কিন্তু, পারফরম্যান্সে নিজের মুন্সিয়ানা দেখাতে ব্যর্থ হয়েছেন সাকিব। ব্যাট এবং বল কোন কিছু দিয়েই সন্তুষ্ট করতে পারেননি টিম ম্যানেজমেন্টকে।

প্রথমে ব্যাট করে সাকিবের টিম পার্পেল অলআউট হয় মাত্র ৮৮ রানে। ব্যাট হাতে মাত্র ৭ রান করে প্যাভিলিয়নে ফিরে যান সাকিব আল হাসান। গোল্ড টিমের ভেঙ্কটেশ আইয়ারের বলে বোল্ড হন তিনি। পরে, বোলিংয়ে এসেও খুব একটা সুবিধা করতে পারেনি টিম পার্পেল।

গোল্ডের দুই ওপেনার নিতিশ রানা এবং শুভমান গিলের ব্যাটে ভর করে কোন উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় তারা। একাই ৭৬ রান করেন শুভমান। অন্যদিকে, ২ ওভারে ১৯ রান দিয়েছেন সাকিব আল হাসান। প্রথম ওভারটা ভালো করলেও, দ্বিতীয় ওভারে দুটি ছক্কা খেয়েছেন সাকিব। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স। এর আগে ৯ এপ্রিল উদ্বোধনী ম্যাচ খেলবে ব্যাঙালুরু এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

পিসি ডব্লিউ