Prothom Kolkata

Popular Bangla News Website

বালি পাচার হচ্ছে পাথর পাচার হচ্ছে, জঙ্গলমহলের মানুষ না খেয়ে মরছে? আক্রমণাত্মক দিলীপ

1 min read

।। শর্মিলা মিত্র ।।

ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের বেলিয়াবেড়ায় রবিবার সভা করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari) ও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। এদিন সভা শুরুর প্রথম থেকেই রাজ্য সরকার, তৃণমূল ও ভাইপোর বিরুদ্ধে তীব্র কটাক্ষের পাশাপাশি চাঁচাছোলা ভাষায় আক্রমন করেন সদ্য বিজেপিতে যোগদানকারী, প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari) অন্যদিকে, সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh) বলেন, ‘বালি পাচার হয়ে যাচ্ছে পাথর পাচার হয়ে যাচ্ছে, কিন্তু জঙ্গলমহলের মানুষ না খেতে পেয়ে আছে।

গায়ে কাপড় নেই পায়ে চপ্পল নেই পেটে ভাত নেই তাও আমরা কিন্তু ইমানদারী জীবনযাপন করেছি।’ তিনি আরও বলেন, ‘উত্তরবঙ্গ ও জঙ্গলমহলের মানুষ অন্তর দিয়ে বিজেপিকে ভালো বেসেছে।’ পাশাপাশি আজকের মন্চ থেকেও বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর বিষয়ও সরব হন দিলীপ ঘোষ। এছাড়া, কেন্দ্রীয় বাহিনীর তত্ত্বাবধানে নিশ্চিন্তে সকলকে ভেট দেওয়ারও আহ্বান জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। পাশাপাশি তিনি বলেন, ‘রাজ্য পুলিশকে আমরা বুথের কাছে যেতে দেবনা।’ এর পাশাপাশি দিলীপ ঘোষ (Dilip Ghosh) আরও বলেন, ‘নতুন বছরে করোনার মতো তৃণমূলও চলে যাবে। তৃণমূল সংক্রামক ভাইরাস, অনেক ক্ষতি করেছে। মে মাসের পর তৃণমূল আর থাকবে না।’

দিলীপ ঘোষের পাশাপাশি শুভেন্দু অধিকারী দুজনেরই সভা থেকে দাবি উঠে এল, ‘এক অখণ্ড মেদিনীপুরের ৩৫টি আসনেই জিতবে বিজেপি। বাংলায় ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবে বিজেপি।’ পাশাপাশি, পূর্বস্থলীতে সিংহাসনে দিলীপ ঘোষের বসা ও পাশে চেয়ারে শুভেন্দু অধিকারীর বসা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল রাজনীতির অন্দরে, ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের বেলিবেড়িয়ার সভায় অবসান হল সেই জল্পনারও। রবিবার মঞ্চে দেখা গেল সিংহাসন আর চেয়ারের কোন ভেদ নেই। পাশাপাশি একই রকম চেয়ারে বসলেন রাজ্য বিজেপির দুই মুখ দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)।