Prothom Kolkata

Popular Bangla News Website

অবশেষে বাজলো সানাই! বিয়ের পিঁড়িতে বসতে চলেছে সুরেলা জুটি নীলামণ

1 min read

।। প্রথম কলকাতা ।।

নতুন বছরে যেসব টলিউড জুটি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাদের মধ্যে অন্যতম মিউজিক্যাল জুটি হলো নীলামণ। গত বছরের আগস্ট মাসের তৃতীয়ার সন্ধ্যায় সেরেছেন বাগদান পর্ব। এবার করোনাকালের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ইমন চক্রবর্তী। ২রা ফেব্রুয়ারি বিয়ে করবেন। একই দিনে হবে রিসেপশন। বিয়ের আর মাত্র কয়েকদিন বাকি তাই জোরকদমে চলছে তার প্রস্তুতি। তবে কাজের ব্যস্ততার মাঝে নিজেদের সাজিয়ে তোলার সময় আর কোথায়! তাই দুজনেই সম্পূর্ণভাবে ভরসা রেখেছেন ডিজাইনার অভিষেক রায়ের উপর।

বিয়ের দিন সকালে গায়ে হলুদের অনুষ্ঠানে ইমন সেজে উঠবেন, সোনালী পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। সঙ্গে থাকবে মানানসই বেনারসি ব্লাউজ। এর সাথে মানানসই ভাবে সেজে উঠবেন বর নীলাঞ্জন তার পরনে থাকবে সাদা এবং হলুদ মেশানো কেরল ধুতি। আর বিয়ে ও রিসেপশন একসাথে হবে তাই পোশাকেও থাকবে সামঞ্জস্যতা। ইমন পড়বেন টুকটুকে লাল বেনারসি ও-গাঁয়ে থাকবে সোনার গয়না আর নীলাঞ্জন পড়বে লাল সাদা মিলিয়ে ধুতি পাঞ্জাবি।

বিয়ের অনুষ্ঠান হবে একেবারে ছিমছাম ভাবে। সিঁদুর দান, মালা বদল-এর মত বাঙালি আচার-আচরণ মেনেই হবে বিয়ে। বিয়ের পাশাপাশি খাওয়া-দাওয়া তোও থাকবে বাঙালিয়ানার ছোঁয়া। নীলামনের নিজেদের পছন্দের খাবার তো থাকবেই তার সাথে কি কি থাকবে মেনুতে তা কিছুটা সারপ্রাইজই রাখলেন দর্শকদের কাছে।