ব্যাটের রুপকার আসরাফের চিকিৎসার বিল মেটালেন শচীন টেন্ডুলকার

।। শুভব্রত মুখার্জি ।।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছেই তিনি ক্রিকেট ঈশ্বর। এবার সেই শচীন টেন্ডুলকার আর ও একটি মানুষের জীবনে ঈশ্বর রুপে পদার্পন করলেন। আশরাফ চাচা হিসেবেই পরিচিতি তার সকলের কাছে।তিনি শুধু শচীন টেন্ডুলকার নন হালফিলের বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিরা যে ব্যাটে রান করে মাঠ মাতান তার অন্যতম রুপকার। ব্যাট নিমেষে মেরামত করে দিতেন তিনি।

করোনা বদলে দিলের ব্যাটের রুপকার আশরাফ চাচার জীবন। অর্থাভাবে তার পরিবার। তার উপর একাধিক রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি তিনি। তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। এবার আশরাফ চৌধুরির পাশে দাঁড়িয়েছেন শচীন ও।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের কাছেই আশরাফের দোকান। স্টিভ স্মিথের মতো আন্তর্জাতিক তারকাদের ব্যাটও সারিয়েছেন আশরাফ। করোনার কারণে দীর্ঘদিন কাজ না থাকায় রীতিমতো অর্থাভাবে ভুগছেন তিনি। এরই মধ্যে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।গত ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি তিনি ডায়াবেটিস ও নিউমোনিয়া রোগে ভুগছেন। টাকার অভাবে চিকিৎসার বিল মেটাতে পারছেন না।

এই খবর কানে পেয়ে এগিয়ে আসেন শচীন। আশরাফ চাচার সঙ্গে কথা বলেছেন। আর্থিকভাবেও সাহায্য করেছেন। চিকিৎসার জন্য যে অর্থের প্রয়োজন, তার বেশ কিছুটা বহন করছে শচীন।