বড়পর্দায় আসতে চলেছে রিয়া চক্রবর্তীর বায়োপিক

।।শুভশ্রী মুহুরী।। কলকাতা।।

এমএস ধোনী, মিলখা সিং, সঞ্জয় দত্ত এমন অনেককে নিয়েই বলিউড বায়োপিক তৈরী করেছেন। তবে এবার আসতে চলেছে এক অন্য ধরণের বায়োপিক। সুশান্ত সিং মৃত্যু রহস্য এবং মাদককান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে নিয়েই তৈরী হতে চলেছে বায়োপিক।

ইতিমধ্যেই একাধিক প্রযোজক বলিউডের ভিলেন গার্ল রিয়া চক্রবর্তীর জীবনের উপর বায়োপিক বানানোর ইচ্ছে প্রকাশ করেছেন।সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রিয়া চক্রবর্তী। কেও রিয়া চক্রবর্তীর বিপক্ষে জনমত গড়ে তুলছেন, কেও আবার রিয়া চক্রবর্তীর পক্ষেই সুর চড়াচ্ছেন।

রিয়া চক্রবর্তীর গ্রেফতারীর পর থেকেই একে একে উঠে এসেছে বিস্ফোরক তথ্য । বলিউডে ড্রাগ চক্রকে কেন্দ্র করে দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান সহ বলিউডের তাবড় অভিনেত্রীকে নারকোটিক্স ব্যুরোর সমনে হাজিরা দিতে হয়েছে। যত দিন যাচ্ছে জটিল হচ্ছে সুশান্ত মামলা, উত্তাল হয়ে উঠেছে বলিউড সহ গোটা দেশ।

রিয়া চক্রবর্তীর কাছে থেকেও উদ্ধার হয়েছে ৫৬ কেজি গাঁজা। রিয়া এবং তাঁর ভাই সৌভিকের সাথে মাদক মাফিয়াদের যোগাযোগ থাকায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। একজন উঠতি নায়িকা থেকে যেভাবে হঠাত করে রিয়ার জীবনের মোড় ঘুরে গেল তাতে রিয়ার জীবনীতে একাধিক প্রযোজক চলচ্চিত্রের আভাস পাচ্ছেন।

যদিও এই বিষয়ে তাঁরা কাহিনীকার হিসেবে রিয়া চক্রবর্তীকেই চাইছেন। প্রযোজকরা বলছেন, রিয়া চক্রবর্তী নিজেই তাঁর জীবনী লিখুন আর সেটাই গল্পাকারে প্রযোজকরা তুলে ধরবেন সিনেমার পর্দায়।