অবশেষে সিবিআই-এর মুখোমুখি রিয়া চক্রবর্তী

1 min read

।। শর্মিলা মিত্র ।।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারায় এবার সিবিআই-এর আধিকারিকদের মুখোমুখি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী।শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ সিবিআই দফতরে পৌঁছান রিয়া। সঙ্গে ছিলেন তার আইনজীবী।

এর আগে বৃহস্পতিবার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে প্রায় ১৪ ঘণ্টা ম্যারাথন জেরা করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।এর আগে ইডি-র আধিকারিকদেরও মুখোমুখিও হয়েছেন রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তী। আর এবার সিবিআই-এর সম্মুখীন রিয়া।

সূত্রের খবর হিসেবে জানা যাচ্ছে, সুশান্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিশদে রিয়াকে জিজ্ঞাসাবাদ করতে পারেন সিবিআই-এর আধিকারিকরা। প্রশ্ন করা হতে পারে তাদের ইউরোপ সফর সম্পর্কেও।

পাশাপাশি, এও জানা যাচ্ছে যে, গত ৮ই জুন সুশান্তের বাড়ি থেকে রিয়ার বেরিয়ে আসার বিষয়টিও সামনে আসতে পারে। এবং জানা যাচ্ছে, রিয়াকে প্রশ্ন করা হতে পারে যে, সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে আসার আগে রিয়া কি সুশান্তের পরিবারের লোকদের জানিয়েছিলেন সুশান্তের অবসাদগ্রস্ত অবস্থার কথা?

এই সব বিষয় ছাড়াও সুশান্ত সিং রাজপুতের স্বাস্থ্য সংক্রান্ত বেশ কিছু প্রশ্নও করা হতে পারে রিয়াকে বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, গত ১৪ই জুন মুম্বইয়ে নিজের বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। তারপর থেকেই প্রতিনিয়ত ঘণীভূত হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য।

প্রথমে মুম্বই পুলিশ ও পরবর্তীকালে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে বিহার পুলিশ তদন্ত শুরু করলেও, গত ১৯ অগস্ট এই সুশান্তের মৃত্যুরহস্যের তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেয় সুপ্রিম কোর্ট।
তারপর থেকেই সুশান্ত মৃত্যু রহস্যের তদন্তভার হাতে নেয় সিবিআই।