Prothom Kolkata

Popular Bangla News Website

দীর্ঘ সময়ের পর বড় পর্দায় ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, হিন্দি ছবি ‘সল্ট’ দিয়ে কাজ শুরু বাংলা নায়িকার

।। প্রথম কলকাতা ।।

প্রায় দশ মাস, ফের রুপোলি পর্দায় প্রত্যাগমন বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। সেই লকডাউনের আগে পারি দিয়েছিলেন সমুদ্রপাড় সিঙ্গাপুরে। সংসার নিয়েই ব্যস্ত ছিলেন এতগুলো দিন। ফিরেই নতুন কাজে ব্যস্ত হয়ে পড়লেন অভিনেত্রী। এয়ারপোর্ট থেকে নেমে সোজা চলে গেলেন শহরের এক পাঁচতারা হোটেলে। সেখানে আয়োজন করা হয়েছিল তার নতুন সিনেমার প্রেস কনফারেন্স। ছবির নাম ‘সল্ট’, এটি একটি হিন্দি ছবি। পরিচালকের ভূমিকায় রয়েছেন সানি রায়।

ঋতুপর্ণা ছাড়া ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, ঈশান মজুমদার এবং শুভম। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছে চন্দন ওরফে শঙ্কর। ছবির প্লট বলছে, শংকর একজন খুবই ইন্ট্রোভার্ট ব্যক্তি। কিন্তু তা সত্ত্বেও তিনি প্রেমে পড়ে যান তার বসের বান্ধবীর সঙ্গে। তবে দুজনের আলাপের সময় শংকর একটি মিথ্যা কথা বলে তার প্রেমিকাকে আর এই নিয়েই এগোয় ছবির বাকি গল্প।

ছবিতে কাজ করার বিষয়ে ঋতুপর্ণা জানান, খুব সুন্দর একটা আনকনভেনশনাল প্রেমের গল্প। এই সময় মহিলাদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা স্পষ্ট ভাবে তুলে ধরবে এই ছবি। মায়া নামক চরিত্র করতে পেরে আমি ভিষন এক্সাইটেড।

ছবির আরেক নায়ক চন্দন জানান, খুব ভালো একটা টিমের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি সঙ্গে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণাও রয়েছে, আশা করছি দারুন একটা ছবি তৈরি হবে।

এই ছবির প্রযোজনা করছে পি এন্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে সোয়েটারের মতো দারুন ছবি তৈরি করেছে এই সংস্থা। সল্ট’ এর শুটিং হবে কলকাতা এবং দার্জিলিং শহরে। আজ থেকেই শুরু হয়ে গেল ছবির শুটিং।