অনুষ্কার খুশির খবরে বিতর্কিত ছবি পোস্ট করে নেটিজেনের নিশানায় ঋতাভরী

।। স্বর্ণালী তালুকদার ।।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা – দেশের দুই তারকার ঘরে তৃতীয় সদস্য আসার খুশিতে গোটা দেশ খুশিতে ডগমগ। অভিনন্দন জানিয়েছেন বহু অনুরাগী, প্রিয়জন, সহকর্মী, কলাকুশলীরা। বাদ পরেনি টলিপাড়াও। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও এই দলে সামিল হয়ে আনন্দ সংবাদে সাড়া দিয়ে অভিনন্দন জানিয়েছিলেন একটি ছবি পোস্ট করে।

বিতর্কের সূত্রপাত সেখানে থেকেই। পরী নামের একটি চলচ্চিত্রে দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই চলচ্চিত্রের একটি দৃশ্যে ঋতাভরী অনুষ্কাকে সন্তান জন্মগ্রহনে সাহায্যে করেছিলেন। সেই দৃশ্যের ছবিটি তিনি বেছে নিয়েছিলেন পোস্ট করার জন্য। সেই দৃশ্যে ঋতাভরী রক্তাক্ত সন্তানকে অনুষ্কার হাতে তুলে দিয়েছিলেন।

অভিনন্দন বার্তায় তিনি লিখেছিলেন, মাসি হওয়ার সৌভাগ্য সেলুলয়েডের পর্দায় একবার হয়েছিল। সেইবার হাতে তুলে দিয়েছিলাম তোমার সন্তানকে। এইবারও খুব শিগগিরি এমন করে আদর করার জন্য তোমাার সন্তানের কাছে যাবো অনুষ্কা।অনেক অনেক অভিনন্দন তোমায় অনুষ্কা।

ছবিটি প্রকাশ্য়ে এলেও বিতর্কিত মন্তব্য করা শুরু করেন নেটিজেনরা। তাদের বক্তব্য, এমন আনন্দ সংবাদে এইরকম ছবি প্রকাশ করা উচিত হয়নি। কয়েকজনের মন্তব্য, আর কোনও ছবি ছিল না অভিনন্দন জানানোর! অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন বলে, এরকম প্রমান দিয়ে ফুটেজ খাচ্ছেন অভিনেত্রী – এমন বলেও কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।