বলিউডের নায়িকাদের আংটি কিসসা

1 min read

।। শর্মিলা মিত্র ।।

বিয়ে মানে অনেক স্বপ্ন। বেশ খানিকটা রূপকথার গল্পের মতো। আর বলি নায়িকাদের বিয়ের গল্প হলেতো কথাই নেই।ঐশ্বর্য্য থেকে দীপিকা, তাদের প্রত্যেকের বিয়ে ছিল দেখার মতো।তবে, গোটা বিয়ের কথা থাক, বিয়ের আংটির দাম শুনলেই অবাক হবেন সকলে।

রণবীর-দীপিকার প্রেম থেকে বিয়ে সব কিছুর মধ্যেই ছিল অভিনবত্বের ছোঁয়া। জানা যায়, বিয়েতে দীপিকাকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি দিয়েছেন রণবীর। যার মূল্য আড়াই কোটিরও বেশি।

অন্যদিকে, একটি মোবাইল কোম্পানির মালিক রাহুল শর্মার সঙ্গে প্রেম করার পর তার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন ‘গজনি’ ছবির অভিনেত্রী আসিন। জানা যায়, বিয়েতে আসিনের হাতে ৬ কোটি টাকার ২০ ক্যারটের হীরের আংটি পরিয়ে দেন তার স্বামী।

জানা যায়, বিয়েতে শিল্পা শেট্টির হাতেও ২০ ক্যারটের হীরের আংটি পরিয়ে দেন রাজ কুন্দ্রা। তবে, সেই আংটিটির দাম নাকি ৩ কোটি টাকা।দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া বিদেশি পাত্রকে বিয়ে করলেও, বিয়েটা করেছেন যোধপুরের উমেদ ভবনে। তারও এনগেজমেন্ট রিং ছিল তাক লাগিয়ে দেওয়ার মতো। জানা যায়, প্রিয়াঙ্কার হীরে খোদাই করা প্ল্যাটিনামের আংটির দাম ২ কোটি টাকারও বেশি।

বিরাট আয়োজন করে বিদেশে বিয়ে করেছেন অনুষ্কা ও বিরাট কোহলি। জানা যায়, অনুষ্কাকে বিয়েতে ১ কোটি টাকার হীরের আংটি দিয়েছেন বিরাট।লন্ডনের ধনী ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মাসক্কলি গার্ল অনিল কাপুর কন্যা সোনম কাপুর। মুম্বইতেই বিয়ের যাবতীয় অনুষ্ঠান সারেন সোনম-আনন্দ। বিয়েতে সোনমকে নাকি ৯০ লাখ টাকার হীরের আংটি পরান আনন্দ।

বেগমের বিয়ের সাজ তো চোখ ধাঁধানো হবেই। জানা যায়, বিয়েতে ৭৫ লাখ টাকার হীরের আংটি করিনা কাপুরকে উপহার দেন নবাব সৈফ।

বিশ্বসুন্দরীকে বিয়ে বলে কথা। সবাইকে পিছনে ফেলে ঐশ্বর্য্যকে বিষয়ে করেন অভিষেক বচ্চন। জানা যায়, বিয়েতে ঐশ্বর্য্যকে ৫৩ ক্যারটের হীরের আংটি উপহার দেন জুনিয়র বচ্চন। যার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

এম/বি