Prothom Kolkata

Popular Bangla News Website

আইএসএলে দ্বিতীয়বার খারাপ রেফারিং নিয়ে AIFF ও FSDL-কে চিঠি দিল লাল-হলুদ শিবির

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রথমবার আইএসএলের (ISL) মত বড় মঞ্চে অভিযান শুরু করেছে এসসি ইস্টবেঙ্গল । তাদের অভিযানের শুরুটা মোটেও ভালো হয়নি । লিগ টেবিলে তাদের স্থান ৯নম্বরে। একটি ম্যাচ মাত্র তারা জিতেছে । বারংবার খারাপ রেফারিংয়ের শিকার হতে হচ্ছে এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal), তাই এবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF) এবং FSDL এর দ্বারস্থ লাল-হলুদ শিবির। এই নিয়ে দ্বিতীয়বার রেফারিং নিয়ে অভিযোগ করল এসসি ইস্টবেঙ্গল।
বুধবার এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে ম্যাচ শেষে ফের একবার রেফারিং নিয়ে ক্ষোভ উগরে দেন এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) কোচ রবি ফাউলার (Robbie Fowler)।
বুধবার গোয়ার তিলক ময়দানে এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে ম্যাচে ৫৬ মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) ড্যানিয়েল ফক্স (Daniel Fox)। রেফারির এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি লাল-হলুদ শিবির। ভিডিয়ো ফুটেজ দেখে বার বার প্রশ্ন উঠছে যে ওটা আদৌ লাল কার্ড ছিল কিনা! লাল-হলুদ শিবিরের দাবি, রেফারির এই সিদ্ধান্তই ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। এমনকী ব্রাইটের দ্বিতীয় গোলটি বাতিল করেন রেফারি। রিপ্লেতে পরিষ্কার সুরচন্দ্র সিং কোনওভাবেই মহম্মদ নওয়াজকে স্পর্শ করেননি।