Prothom Kolkata

Popular Bangla News Website

মাধ্যমিক পাশে রাজের প্রাণী ও মৎস বিভাগে কর্মী নিয়োগ,জেনে নিন বিস্তারিত তথ্য

1 min read

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ অ্যানিমেল এন্ড ফিসারিজ সাইন্সেস( WBUAFS) এ মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। বিজ্ঞপ্তি নং WBUAFS /DREF/ Res./ VAS-95/ 852/ 2020।
কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে এই পদে। অনলাইনে নেওয়া হবে ইন্টারভিউ। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ-মহিলা উভয়ই আবেদনযোগ্য।

পদের নাম স্কিলড ম্যানপাওয়ার, শূন্যপদ রয়েছে মোট ২ টি, বেতন প্রতি মাসে ২৫, ০০০ টাকা। এখানে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে। বয়স হিসাব হবে ২৮ ডিসেম্বর, ২০২০ তারিখের হিসাবে।
শিক্ষাগত যোগ্যতা নূন্যতম মাধ্যমিক পাশ। সঙ্গে কম্পিউটারে মাইক্রোসফট অফিস, এডোবি-ফটোশপ, কম্পিউটার প্রোগ্রামিং, ইন্টারনেট হ্যান্ডলিং -এর কাজ জানতে হবে। এছাড়া অ্যানিমেল হ্যান্ডলিং এও দক্ষতা থাকতে হবে। দু’চাকা গাড়ি চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকলে অগ্রাধিকার পাবেন।

আবেদন করার জন্য একটি সাদা কাগজে আবেদনকারীর বায়ো ডাটা সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্রের স্ক্যান করা কপি পিডিএফ ফরমেটে নির্দিষ্ট ইমেইল আইডিতে পাঠাতে হবে। বায়ো ডাটায় উল্লিখিত আবেদনকারীর মোবাইল নম্বর এবং ইমেইল আইডি বৈধ হতে হবে। কারন আবেদনকারীর মোবাইল নাম্বার ইমেল আইডিতে ইন্টারভিউয়ের পরবর্তী তথ্য পাঠানো হবে।

আবেদন পত্র পাঠানোর মেইল আইডি:
dref.wbuafs@gmail.com
shazrakon@yahoo.co.in
আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৬ই জানুয়ারি, ২০২১