নজরে রিয়ার কল লিস্ট, রহস্য দানা বাঁধছে ‘এইউ’-কে কেন্দ্র করে

1 min read

।। শর্মিলা মিত্র ।।

একেক সময় একেক রকম চমকপ্রদ তথ্য নিয়ে আসছে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে রিয়া চক্রবর্তীর ফোন কল।সুশান্তের মৃত্যুর আগে ও পরে মহেশ ভাটকে ফোনের তথ্য পাওয়ার পর এ বার আরও  বিস্ময়কর তথ্য উঠে এল রিয়ার ফোন কল থেকে।

জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর আগে এবং পরে ‘এইউ’ নামক এক ব্যাক্তিকে ফোন করেছিলেন রিয়া।
যাকে মোট ৪৪ বার ফোন করেন রিয়া। আর ইনকামিং কল হয়েছে ১৭ বার । এখন প্রশ্ন উঠছে কে এই ‘এইউ ’?

জানা গিয়েছে, মহারাস্ট্রের মুখ্যমন্ত্রীর উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরের ট্যুইটের অ্যাকাউন্টের মাথায় লেখা রয়েছে ‘এইউ’। অন্যদিকে, আবার রিয়ার এক বান্ধবীর নাম অনন্যা উধাস । ‘এইউ’ তিনিও হতে পারেন। বা ট্রু কলারে অন্য কারও নামও ভেসে আসতে পারে । এখন, রহস্য দানা বাঁধছে এই ‘এইউ’-কেই কেন্দ্র করে।

সূত্রের খবর, সুশান্তের মৃত্যুর ঠিক আগের দিন অর্থাৎ ১৩ জুন ও মৃত্যুর পর দিন, অর্থাৎ ১৫ জুন রিয়াকে একাধিকবার ফোন করেছিলেন ‘এইউ’।

জানা গিয়েছে, ২০ জুন ৩০০ সেকেন্ড কথা বলেন তিনি, ১৪ জুলাইও কথা বলেন বেশ কিছুক্ষণ। এখন রিয়ার এই ‘এইউ’ কেই খুঁজছে সিবিআই।সন্দেহের বিষয় হল, সকলের নামই স্পষ্ট করে লেখা রয়েছে রিয়ার ফোনে। যেমন ইন্দ্রজিৎ চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, শ্রুতি মোদী। কিন্তু শুধু ‘এইউ’ এ ভাবে লেখা কেন? রহস্য সেখানেই।

ইতিমধ্যেই, রিয়া চক্রবর্তীর দুটি ফোন বাজেয়াপ্ত করেছে ইডি। শুধু রিয়াই নন, তার ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোনও নিজেদের হেফাজতে নিয়েছে ইডি। তাদের প্রত্যেকের কললিস্টই খতিয়ে দেখা হবে বলে ইডি সূত্রে খবর।