এবার কেঁদেই ফেলবেন রনদীপ হুডা! কিন্তু কেন?

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।।

বলিউড অভিনেতা রনদীপ হুডা সিনেমা জগতের বাইরেই থাকেন বেশিরভাগ সময়। মুম্বাইয়ের সমুদ্র সৈকতে ভ্রমনের সময় একবার জঞ্জালের পাহাড় দেখে সিদ্ধান্ত নিয়েছিলেন যে এই জঞ্জাল পরিস্কার করতে হবে। মূহুর্তের মধ্যে তিনি সৈকত পাড় থেকে সমস্ত আবর্জনা সরিয়ে ফেলেছিলেন। তিনি জানিয়েছিলেন প্রকৃতি নির্মল থাকলেই সমাজ নির্মল থাকবে। 

বহু বিতর্কিত বিষয় নিয়ে সিনেমায় অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে সমস্ত সীমা পার করে বেশ কয়েকদিন না খেয়েও কাটিয়েছিলেন। সিনেমার চরিত্রকে যথার্থ ভাবে ফুটিয়ে তোলার জন্য তিনি মেকআপ আর প্রথেস্টিক্স বাদ দিয়ে আসল রূপকে ফুটিয়ে তোলার জন্য নারকীয় যন্ত্রনার মধ্যে দিয়ে যেতে দ্বিধা বোধ করেননি। 

অথচ এই রনদীপ হুডাই পোস্ট করে জানালেন যে, এবার তিনি কেঁদেই ফেলবেন! পোস্টে তিনি লিখেছেন, সেপ্টেম্বর, আর কত! এবার কি তুমি কাঁদাবে! লকডাউনে সকলেই হাঁপিয়ে উঠছেন। তার ব্যতিক্রম ঘটেনি রনদীপের ক্ষেত্রেও। এই গোটা লকডাউনের সময় জুড়ে তিনি নিজের প্রিয় ঘোড়া, কে সময় দিয়েছেন।

সাইকেল ভ্রমনের আনন্দও ভাগ করেছেন অনুরাগীদের সঙ্গে। বিভিন্ন প্রানী সংরক্ষণ সংস্থার সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন এবং কোনও প্রানীর কোনওরকম সমস্যায় তিনি সাড়া দিয়েছেন, সাহায্যও করেছেন। লকডাউনের কারণে তবুও ওষ্ঠাগত হয়ে উঠেছে তাঁর প্রাণও। তিনি ভীষনভাবে মিস করছেন তার জঙ্গল সাফারির, ফটোগ্রাফির দিন গুলোকে। বহু পোস্টেই তিনি তাঁর ইঙ্গিতও দিয়েছেন। একজন অভিনেতা, পশুপ্রেমী হওয়ার সঙ্গে সঙ্গে তিনি ভালো ফটোগ্রাফারও বটে!