স্বাধীনতা দিবসের শুভেচ্ছা সহ শাসক দলকে কটাক্ষ করে ট্যুইট রাজু ব্যানার্জির

1 min read

।। প্রিয়াঙ্কা রায় ।।

আজ ১৫ই আগস্ট। ভারত জুড়ে পালিত হচ্ছে ৭৪ তম স্বাধীনতা দিবস। তবে এবছর করোনা ভাইরাসের কারণে স্বাধীনতা দিবসও কড়া বিধিনিষেধ মেনেই পালিত হচ্ছে। সবরকম বিধি মেনেই এদিন দিল্লির লালকেল্লায় প্রধানমন্ত্রী ও কলকাতার রেড রোডে মুখ্যমন্ত্রী পতাকা উত্তোলন করেন।

এদিন রাজ্যের বিজেপি নেতা রাজু ব্যানার্জি ট্যুইট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। তিনি বলেন, “৭৪ তম স্বাধীনতা দিবসে নিজের প্রাণ বলিদান দিয়ে এই বহুমুল্য স্বাধীনতা দিবস যে বীর বিপ্লবীরা আমাদের উপহার দিয়েছেন তাদের জানাই কোটি কোটি প্রণাম।“

এছাড়া এদিন তিনি রাজ্যের শাসক দলের বিরুদ্ধে নানা কটাক্ষ করে ট্যুইটে বলেন, “গণধর্ষণের ঘটনা ঘটলে সাজানা আর ছোট ঘটনার তত্ব দেন খোদ মুখ্যমন্ত্রী। নারীদের সম্মান রক্ষার জন্য পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও”

“ক্যারম খেললে, মোবাইল-কম্পিউটারে গান শুনলে জরিমানা দিতে হয়। এটা কী ধরনের স্বাধীনতা বাংলায় ? তালিবানি শাসনের অবসান ঘটাতে পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও”

“তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে তোলা চেয়ে সরকারি কাজ বন্ধ করানোর অভিযোগ! বাংলার মানুষরে উন্নয়নে দুর্নীতি বন্ধ করতে পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও”

“বাংলায় বারবার হদিশ মিলছে অস্ত্র কারখানার। বাংলার মানুষদের কি কোনও সুরক্ষাই নেই ? সুরক্ষা আর বাঁচার অধিকারের জন্য পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও”