কি এমন হল, যার জন্য শ্রদ্ধাকে প্রণাম করছেন রাজকুমার?

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।।

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রাম সব সময় নিজের জীবনের প্রানখোলা মূহুর্তগুলো তাঁর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন। কখনও স্নিগ্ধতার পরশে নিজের পোষ্যদের মাথা হাত বুলিয়ে দেয়, কখনও ছোলে-কুলচা খাওয়ার অনাবিল আনন্দের জোয়ারে ভাসেন। তবে মজাদার পোস্ট করতেও তাঁর জুড়ি মেলা ভার।

৩১ আগষ্ট সুপারহিট সিনেমা স্ত্রী-এর দুই বছর পুর্তি উপলক্ষে সিনেমার সমস্ত কলাকুশলীরাই কিছু না কিছু পোস্ট করেছেন। মুল চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর। সিনেমাটি যেমন মজাদার, সিনেমার শুটিং এর ফাঁকে মজা করার সুযোগ শ্রদ্ধা ছাড়েননি। 

পোস্ট করেছেন সেই সব মজাদার ছবি, যার মধ্যে একটি ছবিতে আশির্বাদের ভঙ্গিতে রয়েছেন নায়িকা, তলায় হাঁটুগেড়ে বসে নায়ক হাত জোড় করে প্রণাম করছেন। শুটিংএর ফাঁকে করা নানান মজার মূহুর্তের ছবি দিয়ে নায়িকা সেলিব্রেট করেছে স্ত্রী সিনেমার সাফল্যের দ্বিতীয় বর্ষ। রইল সেই সব ছবি!

প্রভাস-শ্রদ্ধা জুটির অভিনীত শাহু সিনেমার কয়েক কোটি টাকা ব্যবসার পর, বড় বাজেটের বেশ কিছু সিনেমার অফার পেয়েছেন শ্রদ্ধা। শোনা যাচ্ছে রনবীর কাপুরের সঙ্গেও একটি সিনেমাতে অভিনয় করতে চলেছেন, পরিচালক লাভ রঞ্জনের (প্যায়ার কা পঞ্চনামা খ্যাত) নির্দেশনায়। যদিও আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়নি এমন কিছু।