রাজের কোলে ইউভান, প্রকাশ্যে মিষ্টি ভিডিও

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

নির্দেশক রাজ চক্রবর্তী এবং তাঁর পুত্র সন্তান ইউভানের নাম শিরোনাম থেকে সরছেই না। প্রতিদিনই তাঁদের জীবনের নানরকম গল্প জানতে পারছেন অনুরাগীরা। কখনও জানা যাচ্ছে ইউভানের নামে তৈরী হয়েছে ভুয়ো অ্যাকউন্ট, কখনও দেখা যাচ্ছে তিনি মায়ের আদর খেতে ব্যস্ত। 

ইউভান এখনই সিনেমার সুপারস্টারদের মতই বিখ্যাত হয়ে উঠেছে। মায়ের হাতে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, এই ছবি বেশ কয়েকবার প্রকাশ্যে এসেছে এসেছে, এবং  সকলেই তা দেখেছে। কিন্তু বাবার আদর খেতে দেখার ছবি বিশেষ নেই। প্রকাশ্যে এল এমনই একটি ভিডিও, যাতে দেখা যাচ্ছে রাজ আদরে আবদারে ভরিয়ে দিচ্ছে ছোট্ট ইউভানকে।

ফেসবুকে সেই ভিডিও নিজেই আপলোড করেছেন তিনি। সেখানে লেখা আমার বেবি ইউভান। বাচ্চাদের সঙ্গ পেলে বড়রাও বাচ্চাদের মত ব্যবহার করতে থাকে। রাজও তার ব্যতিক্রম নন। তবে তিনি যেই বললেন আমার দিকে তাকাচ্ছে, ড্যাব ড্যাব করে তাকাচ্ছে, ইউভানের চোখ কাঁদো কাঁদো। অবশ্য এতে রাজের মন কই! সে তো বলেই চলেছে, আমার বেবি তো! 

আমার Baby ইউভান ❤️

Posted by Raj Chakraborty on Wednesday, September 16, 2020

পাশ থেকে শুভশ্রীর গলার আওয়াজ শোনা যাচ্ছে, ওল্লে বাবালে! তাতে রাজ বা ইউভানের মন নেই। তাঁরা একে অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত। রাজ নিজের ছেলেকে শেখাচ্ছেন, যে এবার বাড়ি যেতে হবে, সবাইকে হ্যালো, হাই বলতে হবে। ঠাম্মা, পিসি, দাদু, দিদার সঙ্গে কথা বলতে হবে, জেগে থাকতে হবে, ঘুমালে চলবে না। মুগ্ধ কন্ঠে শুভশ্রী গর্ব করে বলে উঠল শুনছে! 

সত্যিই ইউভান তাঁর বাবার দিকে তাকিয়ে রয়েছে, সবই শুনছে। শুধু বলতে পারছে না কিছু বদলে। রাজ এও বলল, তুমি তো একদমই কাঁদো না। তুমি তো আমার বেবি। কাকে কি বলে ডাকবে সেটা যেন ঠিক করে নেয়, এই বলতে বলতেই ভিডিও টা শেষ। বোধহয় শুভশ্রী আর থাকতে পারছিলেন না, তিনিও হয়ত ছেলের সঙ্গে কথা বলবেন।  এত মিষ্টি একটা ভিডিও যদি আরও কিছুক্ষণ দেখা যেত! অনুরাগীরা অবশ্য এতেই খুশি।