Prothom Kolkata

Popular Bangla News Website

দিদি পতাকা সামনে রাখুন, স্কুটি নিয়ে লকেটের প্রচারে জনতার কটাক্ষ

।। সুদীপা সরকার ।।

কখনও গরুর গাড়ি, কখনও লোকাল ট্রেন আবার কখনও সাইকেলে চেপে প্রচার চালাচ্ছেন লকেট চট্টোপাধ্যায়। অভিনব প্রচার কৌশলের মাধ্যমে লকেট চট্টোপাধ্যায় চেষ্টা করছেন মানুষের কাছে পৌঁছতে। আজ দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে স্কুটি চালিয়ে প্রচার চালান লকেট চট্টোপাধ্যায়। স্কুটির সঙ্গেই বাঁধা থাকে ভারতীয় জনতা পার্টির ঝান্ডা।

আজ প্রখর রোদকে উপেক্ষা করে স্কুটি চালিয়ে প্রচার চালান তিনি। সেই ভিডিও ফেসবুক পেইজে পোস্ট করেছেন তিনি। প্রচুর মানুষ কমেন্ট করেছেন এই ভিডিওটিতে। একজন লিখেছেন , আমি আপনাদের সমর্থন করি। এই ভাবেই যদি ভোটের পরেও আমাদের খেয়াল রাখেন তাহলে আমাদের আর কোনো চিন্তা থাকবে না। একজন লিখেছেন কটাক্ষ করে, জনগণের ভালো করার জন্য কি অদম্য প্রচেষ্টা।

আরো পড়ুন : বিজেপি ক্ষমতায় আসলেই তৈরি হবে অ্যান্টি রোমিও স্কোয়াড, ঘোষণা যোগীর


একজন লিখেছেন লকেট দিদি জিন্দাবাদ। আবার একজন লিখেছেন দিদি পতাকা সামনে রাখুন। উল্লেখ্য লকেট চট্টোপাধ্যায় যে স্কুটিটি চালাচ্ছিলেন স্কুটি পিছনের দিকে ভারতীয় জনতা পার্টির ঝান্ডাটি বাঁধা ছিল। তাই হয়তো তাঁকে পতাকা সামনে রাখার আবেদন জানানো হয়।একজন প্রশ্ন তোলেন হেলমেট কোথায়?তবে অনেকেই লিখেছেন বিজেপি জিন্দাবাদ আবার কেও লিখেছেন জয় শ্রীরাম।

প্রসঙ্গত বাংলার ভোটে চলছে রঙিন প্রচার। বাংলার এবারের নির্বাচনে বিজেপি বেশ কয়েকজন সাংসদকে প্রার্থী করেছে। তাঁদের মধ্যে একজন লকেট চট্টোপাধ্যায়। ২০১৯ সালে হুগলি লোকসভা কেন্দ্রে নির্বাচনে জয়ী হয়েছিলেন তিনি। বিধানসভা নির্বাচনেও তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। তবে হুগলি বিধানসভা কেন্দ্রে পদ্ম ফোঁটাতে তিনি সক্ষম হন কিনা তা জানা যাবে ২ মে।