‘আমার জন্য প্রার্থনা করুন’ মুন্নাভাই’য়ের আকুতি

।। বিনোদন প্রতিবেদক, প্রথম কলকাতা ।।

কয়েকদিন আগেই খবর টা সকলকে চমকে দিয়েই আসে। শুধু চমকে দেওয়া বললে বোধ হয় ভুল বলা হবে। সকল কে রীতিমতো নাড়িয়ে দিয়ে সঞ্জয় দত্তের ক্যান্সার এর আক্রান্ত হওয়ার খবর এসেছে পৌঁছায়, ক্যান্সারের চতুর্থ পর্যায়ে আছেন সঞ্জয় দত্ত যেখান থেকেই ফিরে আসার সুযোগ মাত্র 10 শতাংশ।

প্রথমে সকলে ভেবেছিলেন অভিনেতা করোনা আক্রান্ত তাই তিনি কাজ থেকেই বিরতি নিচ্ছেন, পড়ে অবশ্য জানা যায় তিনি ক্যান্সারে আক্রান্ত। শোনা যাচ্ছিলো বিদেশে পাড়ি দেবেন অভিনেতা চিকিৎসার জন্য। তবে দেশের করোনা পরিস্থিতি র কথা মাথায় রেখে আপাতত বিদেশ পাড়ি দিচ্ছেন না অভিনেতা।

গতকালই কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা, অভিনেতা কে চিকিৎসকদের বিশেষ টাইম পর্যবেক্ষণে রেখেছেন। হাসপাতালে যাওয়ার আগে অভিনেতার একটাই মিনতি “আমার জন্য প্রার্থনা করুন সবাই!” এর কথা অবশ্য আলাদা করে বলে দিতে হয় না অভিনেতা র অনুগামীদের সকলেই প্রার্থনা করছেন অভিনেতার জন্য।

সঞ্জয় দত্তের স্ত্রীই দুবাই থেকেই ফিরেছেন এখন তিনি কোয়ারেন্টাইন এর আছেন তাই সঞ্জয় দত্তের সাথে হাসপাতালে যেতে পারেন নি। অভিনেতার স্ত্রী মান্যতার একটাই অনুরোধ, “সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা নিয়ে কেউ গুজব ছড়াবেন না “। কী আর বলা যায়!”বলিউডের ব্যাড বয় “তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসুন আবার কাজ শুরু করুন তিনি এটাই আমাদের প্রার্থনা!

এএইচ/ পিসি/