গোপনে নিজের বিয়ে সারলেন প্রভুদেবা

1 min read

।। প্রথম কলকাতা ।।


কিছু দিন আগে খবর ছড়ায় পরিচালক-কোরিওগ্রাফার প্রভুদেবা নাকি নিজের ভাগ্নিকে বিয়ে করেছেন । সেই খবর চাউর হতে বেশি সময় লাগে নি । সবার মনে জল্পনা ছিল তিনি সত্যিই বিয়ে করেছেন ? তবে এবার সব জল্পনার অবসান হলো । জানা যায়, দু’মাস আগে অর্থাৎ সেপ্টেম্বর মাসে গোপনে এক ফিজিওথেরাপিস্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিচালক-কোরিওগ্রাফার প্রভুদেবা।

তবে ভাগ্নিকে নয় তিনি বিয়ে করেছেন তাঁর প্রেমিকা ডাক্তার হিমানিকে। উল্লেখ্য বিষয়, ১৯৯৫ সালে রামলতার সঙ্গে বিয়ে হয় প্রভুদেবার। তাঁদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলে স্বামী-স্ত্রীর সম্পর্কের বাঁধন আলগা হতে থাকে। ২০১০ সালে দক্ষিনী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ২০১১ সালে লতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর।

আরো পড়ুন : দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন কপিল শর্মা

যদিও নয়নতারার সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এবার র্দীর্ঘ সময় পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন ৪৭ বছরের প্রভুদেবা। জানা যায়, লকডাউনের কিছু আগে তাঁর প্রেমিকা ডা. হিমানির সঙ্গে চেন্নাই উড়ে গিয়েছিলেন প্রভুদেবা। মে মাসে সেখানেই নিজের বাড়িতে বিয়ে সেরে ফেলেন তিনি।

লকডাউনের নিয়ম মেনে খুব কম সংখ্যক অতিথি উপস্থিত ছিলেন বিয়ের আসরে। এর মধ্যে স্ত্রীকে সঙ্গে নিয়ে মুম্বইতে নিজের শ্বশুরবাড়িতে দেখা করতেও গিয়েছেন প্রভুদেবা। তবে কেন তিনি এই খবর লুকিয়ে রেখেছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রভুদেবার দাদা রাজু সুন্দরম ভাইয়ের বিয়ের খবর জানিয়েছেন।

Categories