Prothom Kolkata

Popular Bangla News Website

জনপ্রিয় LG লঞ্চ করে দিল দুটি দুর্দান্ত ওয়ারলেস ইয়ারফোন, দেখুন কি কি থাকছে

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভারতের জনপ্রিয় টেকনোলজি কম্পানি LG ভারতের টোন ফ্রি লাইনআপের আরো দুটি ইয়ারবাড ভারতে লঞ্চ করে দিয়েছে। এই দুটির নাম LG TONEFREE HBS-FN6, এবং HBS-FN7। ভারতে এই দুটি ইয়ারবাড চার্জিং কেস এর মধ্যে ইউভি স্যানিটাইজেশন লাইট সহযোগে আসছে। কম্পানি দাবি করছে এই লাইটের মাধ্যমে, ৯৯.৯ শতাংশ জীবাণু এবং ব্যাকটেরিয়া মেরে ফেলা সম্ভব। এছাড়াও দুটি ইয়ারফোন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন এর সাথে আসছে। জানিয়ে রাখি এলজি এর সাউন্ড টিউনিং ফিচার সম্পূর্ণরূপে তৈরি করে ব্রিটিশ কোম্পানি Meridian।
Hbs-FN7 ইয়ারবাড এ আপনারা পাবেন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং তিনটি মাইক্রোফোন। এ ছাড়া থাকছে দামদার ব্যাটারি। এটি আপনাকে এক চার্জে ৫ ঘন্টা প্লেব্যাক টাইম দিতে পারে। এছাড়াও কানেক্টিভিটির মধ্যে ব্লুটুথ আপনি পাচ্ছেন ।
Hbs-FN6 এর সাথে SBC এবং AAC কোডেক দেওয়া হচ্ছে। এর সাথে আপনারা পাবেন IPX4 রেটিং। অর্থাৎ এটি সম্পূর্ণরূপে ওয়াটার রেসিস্টেন্ট। সাথেই ব্যবহারকারীরা দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন। একবার চার্জ দিলে টানা ৬ ঘন্টা অব্দি গান শোনা যাবে। এছাড়াও এই ইয়ার বাডের চার্জিং কেসের সঙ্গে ওয়ারলেস চারজিং ফিচার আসে।
LG TONEFREE HBS-FN6 এর দাম রাখা হয়েছে ২৪,৯৯০ টাকা এবং HBS-FN7 এর দাম ২৯,৯৯০ টাকা। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনারা এই দুটি ইয়ারবাড কিনতে পারেন।