অর্জুন সিং ও বিধায়ক পুত্রকে এনকাউন্টার করতে পারে পুলিশ, টুইট কৈলাসের

।। রাজীব ঘোষ ।।

পশ্চিমবঙ্গে ব্যারাকপুরের বিজেপি সাংসদ শ্রী অর্জুন সিং এর বাড়ি আজ ফের পুলিশ ঘিরে ফেলেছে। পুলিশ উনাকে এবং উনার বিধায়ক পুত্র পবন সিংকে এনকাউন্টার করতে চায় বলে আশঙ্কা করছি। মমতাজি পুলিশ এই ধরনের কোনো পদক্ষেপের চেষ্টা করলে পরিণাম ভালো হবে না। টুইটে আশঙ্কা প্রকাশ করে লিখেছেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

সূত্রের খবর সমবায় ব্যাংক দুর্নীতি মামলায় সাংসদের ভাইপো সঞ্জীত সিংয়ের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। পুলিশ তার খোঁজ করতে যায়। তবে সার্চ ওয়ারেন্ট না থাকায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন সাংসদ অর্জুন সিং। এই বিষয়ে রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন আইন আইনের পথে চলবে।

কাকিনাড়া আর্য সমাজ মোড়ে তৃণমূল যুব নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ। শাসক দলের রাজনৈতিক চাপে পুলিশ মামলা করেছে। পুলিশের কাজে কিছু যায় আসে না বলে দাবি করেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এ ঘটনা বলে দাবি বিজেপির।এদিন পুলিশ সাংসদের বাড়ি ঘিরে ফেলেছে বলে অভিযোগ করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি আশঙ্কা প্রকাশ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ এবং তার বিধায়ক পুত্রকে এনকাউন্টার করে হত্যা করতে চায় পুলিশ।