চির‌নিদ্রায় শা‌য়িত হ‌লেন প্লেব‌্যাক সম্রাট‌ এন্ড্রু কি‌শোর

1 min read

।। ফাইজা রাফা, বাংলাদেশ ।।

চির‌নিদ্রায় শা‌য়িত হ‌লেন প্লেব‌্যাক সম্রাট‌ এন্ড্রু কি‌শোর। বুধবার বেলা সা‌ড়ে ১১টার দিকে রাজশাহীর স্থানীয় খ্রিষ্টান ধর্মালম্বীদের কবরস্থা‌নে সমা‌হিত করা হয় তা‌কে।
      
  প্রিয় এই   শিল্পী‌কে শেষ বিদায় জানা‌তে এ‌সে‌ছি‌লেন র‌াজশাহী ২ আস‌নের সংসদ সদস্য ফজ‌লে হো‌সেন বাদশা, রাজশাহীর সর্বস্তরের মানুষ, বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠা‌নের সদস‌্য, শিল্পী ও শিক্ষকরা।

ন্ড্রু কি‌শোর‌কে শেষ বিদায় জানা‌তে ঢাক‌া থে‌কে গিয়ে‌ছি‌লেন জন‌প্রিয় সুরকার ইথুন বাবু, চল‌চ্চিত্র শিল্পী স‌মি‌তির সাধারণ সম্পাদক জা‌য়েদ খানসহ আরো অনেকে।সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই না ফেরার দেশে চলে যান।দীর্ঘ দিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন ৷ ক্যান্সারের কাছে হার মেনে চলে গেলেন তিনি ৷
  ছে‌লে সপ্তক ও মে‌য়ে সঙ্গা অ‌স্ট্রেলিয়া‌তে থাকায় ৯ দিন পর সমাহিত করা হলো তাকে।

রাজশাহীর স্থানীয় চা‌র্চে বুধবার সকাল ৯টায় শেষ শ্রদ্ধা জানা‌তে নি‌য়ে আসা হ‌য়ে‌ছে এন্ড্রু কি‌শোর‌কে। সকাল ৯টা থে‌কে ১০টা পর্যন্ত এক ঘণ্টা গির্জায় রাখা হয় তা‌কে।এরপর প্রিয় গায়‌কের প‌রিবার প‌রিজন ছে‌লে মে‌য়ে‌দের নি‌য়ে প্রর্থানা ক‌রেন চার্চের ফাদ‌ার।

প্রার্থনা শে‌ষে সাধার‌ণ মানুষের শ্রদ্ধা জানা‌নোর জন্য চা‌র্চের সাম‌নে রাখা হয় তার মর‌দেহ। এখা‌নে হাজারো ফু‌লের শ্রদ্ধায় সিক্ত করা হয় প্রিয় এই শিল্পীকে।

চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে আসা হয় রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

এম/বি