আবারও বাংলা গানে মুগ্ধ করলেন অভিনেত্রী মিথিলা পালকার

।।শুভশ্রী মুহুরী।। কলকাতা।।

“না যেয়ো না, রজনী এখনও বাকি…বলে রাত জাগা বাকি” লতা মঙ্গেশকরের গাওয়া এই গানটি গতকাল থেকেই ঘুরে বেড়াচ্ছে ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, সোশ্যাল মিডিয়ায় কোনায় কোনায়। কিন্তু হঠাত করেই গানটি ভাইরাল হওয়ার কারণ? গানটি নিজের আঙ্গিকে গেয়েছেন অভিনেত্রী মিথিলা পালকার।

এমনিতেই বাংলার যুবকদের স্বপ্নের নায়িকা হয়ে উঠেছেন মিথিলা, তার ওপর আবার যদি গান বাংলা গান তাহলে ভক্তরা আর যায় কোথায়।গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই বাংলার যুবকদের রজনী যেন আর কাটছে না। গানের ভিডিও শেয়ার করে কেও ক্যাপশনে লিখছেন “ডেড” তো কেও লিখছেন “প্রেমে পড়ে গেছি”।

কেও আবার ইনস্টাগ্রামে তাঁর পোস্টের নীচে লিখেছেন “আপনাকে বাঙালিই মনে হচ্ছে”, মিথিলাও উত্তরে লিখেছেন “ধন্যবাদ”। সব মিলিয়ে অভিনেত্রী যে আদেও বাঙালি নন সেই নিয়ে সংশয়ে তাঁর ভক্তরা।অভিনেত্রী মিথিলা পালকর “ফিলটার কপি”র “লিটল থিংগস” এর মতো বেশ কয়েকটি ইউটিউব সিরিজ এবং ওয়েব সিরিজ এবং সিনেমায় কাজ করেন।

মুম্বই ছাড়িয়েও তাঁর কাজ ব্যপক জনপ্রিয়তা পায় কলকাতায়। তাঁর চুলের ঢেউ, মিষ্টি মুখে হোঁচট খেয়েছেন বাংলার যুবকেরা। বাঙালি শাড়িতে মিথিলা হয়ে উঠেছেন অনেকের ড্রিম গার্ল। মিথিলাও কলকাতার জন্য তাঁর ভালোবাসা উজাড় করে দিয়েছেন। তবে এই প্রথম নয় এর আগেও “যাও পাখি বলো” গানটি গেয়ে মুগ্ধ করেছিলেন বাংলার দর্শকদের।