Prothom Kolkata

Popular Bangla News Website

প্রেম প্রস্তাব! তারপরই ঘটলো দুর্ঘটনা

।। প্রথম কলকাতা ।।

বড়দিন এবং নতুন বছরের শুভলক্ষণে গাঁট বেঁধেছে কত ভালোবাসার। ঠিক এমনই উদ্দেশ্য অস্ট্রেলিয়ার কারিন্থিয়ার
দম্পতি পৌঁছয় পাহাড়ের শান্ত পরিবেশে। কিন্তু উদ্দেশ্যর ফল শেষ হল মর্মান্তিক এক দুর্ঘটনা দিয়ে। প্রেমিকের প্রেম প্রস্তাবের পরই ঘনিয়ে এলো বিপত্তির কালোছায়া। সোজা ৬৫০ ফুট নিচে খাদে পড়ে গেল অস্ট্রেলিয়ার এই দম্পতি। ভাগ্যক্রমে এখন তারা দুজনেই জীবিত।

সংবাদমাধ্যম বিল্ডের তরফ থেকে জানানো হয়, ২৭ বছর বয়সের ওই প্রেমিক তার প্রেমিকাকে প্রেম প্রস্তাবের আমন্ত্রণ জানায়, প্রেমিকার হ্যাঁ বলার পরই পা পিছলে যায় সেই মহিলার এবং সোজা গড়িয়ে পড়েন পাহাড়ের খাদে। অলৌকিকভাবে, খাদের গায়ে বরফ জমার কারণে কোনো ক্রমে রক্ষা পান সেই মহিলা। যদিও তাকে বাঁচাতে গিয়ে ভারসাম্য হারান তার সঙ্গীও এবং ৫০ ফুট নিচে পড়ে যান তিনি। ভাগ্যক্রমে, মহিলাটি কোনও যাত্রী দ্বারা নির্বিকার অবস্থায় পড়ে থাকতে দেখা যায়, যিনি জরুরি পরিষেবাগুলিতে যোগাযোগ করে তাকে উদ্ধার করে। তবে তার বাগদত্তাকে উদ্ধার করতে সাহায্য লাগে হেলিকপ্টারের।

স্থানীয় পুলিশ সূত্রে বলা হয়, দুজনই অত্যন্ত ভাগ্যবান ছিল। যদি খাদের কিনারায় বরফ জমে না থাকতো তাহলে পরিনাম কিছু অন্য হতো। তবে সত্যি, দুই প্রেমের এই সন্ধিক্ষণে এমন ঘটনা ঘটবে তা কে জানবে। অতিরিক্ত উত্তেজনা যে মানুষকে কোন জায়গায় নিয়ে গিয়ে দাঁড় করাবে তা কারোর জানা নেই। তাই খুশি আনন্দকে যথোপযুক্ত নিয়ন্ত্রণ করে চলাই শ্রেয়। বর্তমানে দুজনেই চিকিৎসাধীন, তবে ছেলেটির মেরুদণ্ডে গুরুতর চোট লেগেছে।