বাংলাদেশের মাটিতে সাম্প্রদায়িক অপশক্তি এখনও সুযোগ খুঁজছে, ওবায়দুল কাদের

।। ফাইজা রাফা, বাংলাদেশ ।।

বাংলাদেশের মাটিতে সাম্প্রদায়িক অপশক্তি এখনও সুযোগ খুঁজছে বলে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।এসময় তিনি আরো বলেন, উন্নয়নবিরোধী অপশক্তি এখনও আছে চারপাশে। তারা দেশের উন্নয়ন ও এগিয়ে যাওয়াকে মেনে নিতে পারছে না। তারা শান্তি ও স্বস্তির বাংলাদেশ চায় না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধ আগামীর পথে এগিয়ে যাওয়া তাদের গাত্রদাহ। তারা এদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায়। সংঘাতে জর্জরিত প্রান্তর ও সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে দেশের এগিয়ে যাওয়া বন্ধ করতে চায়।কিন্তু যতক্ষণ শেখ হাসিনা আছে আমাদের সমৃদ্ধ আগামীর বিনির্মাণের অগ্রযাত্রা এগিয়ে যাবেই। সতর্কতার পাশাপাশি আমাদের সুদৃঢ় ঐক্যের মন্ত্রে উজ্জীবিত হতে হবে, সম্মিলিত প্রয়াসে শেখ হাসিনার হাতকে করতে হবে শক্তিশালী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আর শেখ হাসিনার স্বপ্নের সমৃদ্ধ বাংলায় কোনো ষড়যন্ত্রকারীর ঠাঁই নেই। প্রশ্রয়ও নেই কোনো জঙ্গিগোষ্ঠী এবং সাম্প্রদায়িক অপশক্তির।

সব ষড়যন্ত্র মারিয়ে জনগণের ভালোবাসা এবং সমর্থন নিয়ে উন্নয়ন ও সমৃদ্ধির যে চলমান যাত্রা তা আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে। অদম্য গতিতে, পৌঁছে যাবে অর্জনের সোনালী দিগন্তে।