নিজের বিয়ের জন্য নিজেই গাইবেন নেহা!

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

বহু পরিবারেই এমন রীতি থাকে, যে বিয়ের কনে নিজেই দায়িত্ব নিয়ে বিয়ের যাবতীয় কাজ সামলাবে। তবে নিজের বিয়েতে নিজেই গাইবেন, এমনটা খুব কমই হয়েছে। সিনেমা জগতের তারকাদের বিয়ে মানেই প্রচুর হই হুল্লোড়, নাচা গানা আর অনেক মজা। তার উপর সেই বিয়ে যদি সঙ্গীতশিল্পী নেহা কক্করের হয়, তাহলে তো কোনও কথাই নেই। একে সুন্দরী, তায় পাঞ্জাবি। 

সহেরা সাজাকে কুড়ি নু লেনে আয়েগি তেরা মুন্ডা – কিছুটা এমনভাবেই পাঞ্জাবি পরিবারে বিয়ের অনুষ্ঠান সেজে ওঠে। নেহার প্রেমের কথা এত দিনে কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়াতে সে এক বিশাল চর্চার বিষয়। তবে সেই চর্চার আগুনে ঘি ঢেলে গায়িকা নিজেই জানিয়েছেন, তিনি এবার বিয়ে করতে চলেছেন এবং বিয়ের গাানটাও নিজেই গাইবেন।

সঙ্গত দেবেন প্রেমিক রোহনপ্রীত সিং, যিনি সদ্যই গানের জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। এবার আপনারা ভাবছেন এটা কেমন করে সম্ভব? কেউ নিজের বিয়ের অনুষ্ঠানে কিভাবে গাইবেন? একটু ধৈর্য্য ধরুন। আসল ব্যাপারটা জেনে নিন। নেহা একটি নতুন মিউজিক ভিডিও আনছেন এই মাসে, যেখানে তাঁকে এবং তাঁর প্রেমিক রোহনপ্রীতকে বর-কনের সাজে দেখা যাবে। 

তাও আবার পাঞ্জাবি রীতি মেনে যথাযথ সাজ পোশাকের সঙ্গে। সেই মিউজিক ভিডিওতেই তিনি মহড়া দিয়ে নিচ্ছেন নিজের আসল বিয়ের, যার কথা জানাবেন তিনি খুব শিগগিরিই। হয়ত এই ভিডিওর সাফল্যের পরেই। তবে তার আগে এই মিষ্টি জুটি কিন্তু রীতিমত আবেগতাড়িত। প্রেমের জোয়ারে ভেসে চলেছেন। 

নেহা দা বিয়া নামে ওই গানটির লুক পোস্টারেও সেই আবেগ ধরা পড়েছেন। দুইজন দুইজনের চোখে যেন হারিয়ে গিয়েছেন। বড্ড রোমান্টিক ছবি। এছাড়াও নেহা এও বলেছেন, প্রথম দেখাতেই রোহনের প্রেমে পড়েছিলেন তিনি। যেদিন দেখা হয়েছিল, সেদিনই মন হারিয়েছিলেন সুন্দরী। প্রেমে পড়তে যে বেশি সময় লাগে না, তা আরও একবার প্রমাণ হল নেহা-রোহনকে দেখে। পর্দায় তো বিয়ে দেখতেই পাবেন অনুরাগীরা, এবার শুধু আনুষ্ঠানিক বিয়েটা বাকি।