প্রয়াত স্বপন ঘোষকে শ্রদ্ধা জানাবে নাটাগড় ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন

।। প্রথম কলকাতা ।।

গত ৭ অগাস্ট প্রয়াত হন পানিহাটি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান বর্তমান প্রশাসক স্বপন ঘোষ। করোনাভাইরাসে আক্রান্ত হলেও দীর্ঘ দিন ধরে কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি।মারা যাওয়ার কয়েকদিন আগে অসুস্থ বোধ করায় তিনি করোনা পরীক্ষা করান।তাঁর রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। তারপর তাঁকে বাইপাসের পাশে একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাঁকে শ্রদ্ধা জানাতে নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন এর পক্ষ থেকে আজ বিকেল পাঁচটায় শ্রদ্ধায় ও স্মরণে , চিন্তায় ও মননে নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানালেন নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের সেক্রেটারি সুজিত দে।সম্পূর্ণই অরাজনৈতিক ভাবে শুধুমাত্র ক্লাবের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের মুখ্য উপদেষ্ঠা ছিলেন স্বপন ঘোষ। এবং নাটাগড়ের ১৯ টা ক্লাব মিলে নাটাগড় ক্লাব সমন্বয় কমিটি তৈরি করা হয় যার সভাপতি ছিলেন স্বপন ঘোষ।

স্বপন ঘোষের সময়কালে ১০ কিলমিটার মিনি ম্যারাথন করা হয়েছিল নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের পক্ষ থেকে , ওনার সময়কালেই নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাব ফুটবলে ফাস্ট ডিভিসন হয়।স্বপন ঘোষ মুখ্য উপদেষ্ঠা থাকাকালিন ইত্যাদি নানা সাফল্য পায় এই ক্লাব।তাই স্বপন ঘোষের এই সমস্ত কৃতিত্বের কথা মাথায় রেখে সম্পূর্ণ অরাজনৈতিক ভাবেই তাঁর স্মৃতিচারনার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান নাটাগড় ফ্রেন্ডস এসোসিয়েশন ক্লাবের সেক্রেটারি সুজিত দে।