সাংবাদিকের যে প্রশ্নে মেজাজ হারালেন মুকুল রায় !

1 min read

।। রাজীব ঘোষ ।। কলকাতা ।।

বিজেপি নেতা মুকুল রায় জানিয়েছেন, ষষ্ঠীর দিন এখানে দুর্গাপূজো যে উদ্বোধন অনুষ্ঠান হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভার্চুয়াল উদ্বোধন করবেন, সেই কাজ সমস্ত দেখছেন সব্যসাচী দত্ত সহ অন্যান্য নেতৃত্বরা। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শারদ উৎসবে তার অভ‍্যর্থনা জানাবেন।

এক প্রশ্নের উত্তরে বলেন আনন্দবাজার অফিসে দুর্গাপূজো হলে সেটা কি ষষ্ঠী পুজো হয়? ইজেডসিসির পুজো হচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেদিন তার বক্তব্য রাখবেন। এক প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন আমরা রাজনৈতিক লোক যেকোনো জায়গায় গেলেই রাজনৈতিক রং লাগানো হয়। আমরা একটা শারদ উৎসবে অংশ নিচ্ছি।

এরপরে সাংবাদিকদের উদ্দেশ্যে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় বলেন যেভাবেই ব্যাখ্যা করা হোক না কেন সমস্ত ব্যাখ্যার জবাব দেওয়ার জন্য রয়েছি। গতবছর একটা পুজোতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এসেছিলেন। একইভাবে দুর্গাপুজোয় মানুষের উদ্দেশ্যে ভার্চুয়ালি ভাষণ রাখবেন প্রধানমন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নে উত্তেজিত হয়ে ওঠেন মুকুল রায়। তিনি সেখানে অতিথি হিসেবে এসেছেন বলে জানান। তিনি জানান তিনি দিল্লির ভোটার, কিন্তু দল নির্দেশ দিয়েছে তাই তিনি এখানে এসেছেন। সাংবাদিকদের প্রশ্ন করেন তোমরা বিমান বসু কে জিজ্ঞেস করতে পারো কেন সীতারাম ইয়েচুরি এসেছেন?

আরো পড়ুনঃ দালালদের জন্য বিরোধিতা, তৃণমূলটা উঠে যাবে: সায়ন্তন

আনেন মুখ্যমন্ত্রী প্রসঙ্গ। তাঁর কটাক্ষ, মমতা ব্যানার্জির অফিসে যদি কেউ আসে তিনি কেন এসেছেন? অনধিকার চর্চা করা হচ্ছে। রাজনীতিতে তৃণমূলের বিরুদ্ধে একটা অভিযোগ যাচ্ছিল এরা একটা বিশেষ পক্ষকে সমর্থন করে। তার থেকে বেরোনোর জন্য নানা ধরনের অনুষ্ঠান করছে, ইজেডসিসির একটি অনুষ্ঠানে এসে মুকুল রায় এসে এই কথা বলেন।