Prothom Kolkata

Popular Bangla News Website

Motorola লঞ্চ করল তাদের নতুন স্মার্টফোন

1 min read

।। প্রথম কলকাতা ।।

জনপ্রিয় মোবাইল নির্মাতা সংস্থা Motorola আমেরিকা-তে লঞ্চ করে দিয়েছে তাদের নতুন ফোন Moto G Stylus (2021)। এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ ওএস এর ওপরে। এছাড়া এই স্মার্টফোনে কোম্পানি তরফ থেকে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর। চলুন দেখে নেওয়া যাক ফোনটির দাম এবং ফিচার সম্পর্কে,
Moto G Stylus (2021) কে কেবল একটি বিকল্পের সাথে বাজারে লঞ্চ করেছে কোম্পানি। এই বিকল্পে গ্রহক পাবেন ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি এর স্টোরেজ। এই স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ২৯৯ ডলার, যা ভারতীয় হিসেবে ২২,০০০ টাকার সমান। এই ফোনটির বিক্রি শুরু করা হবে ১৩ ই জানুয়ারি থেকে। তবে ভারতে এই ফোনইর লঞ্চ সম্পর্কে কিছুই জানায়নি কোম্পানি।
Moto G Stylus (2021) এ দেওয়া হয়েছে ৬.৮ ইঞ্চির একটি ফুল HD+ ডিসপ্লে। প্রসেসর হিসেবে ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৭৮ এর চিপসেট।

সেখানেই এই ফোনে দেওয়া হয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এইবার কথা বলা যাক ফোনটির ক্যামেরা। এই ফোনে কোম্পানি তরফ থেকে দেওয়া হয়েছে ৪৮ mp এর কোয়াড ক্যামেরা সেট আপ। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ mp এর ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার প্রদানের জন্য রয়েছে ৪,০০০ mAh এর ব্যাটারি, সাথে রয়েছে ১০W এর ফাস্ট চার্জিং সাপোর্ট।