রাসমনিকে টপকে এগিয়ে এল মোহর!

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

পুজোর আগেই ফের পালাবদল হল টিআরপি রেটিং এ। এই সপ্তাহে টানটান উত্তেজনায় ভরা ছিল মোহরের বিশেষ পর্ব। শঙ্খদীপ-মোহরের বিবাহিত জীবন আর শ্রেষ্ঠার যড়যন্ত্রের নতুন চালে কাবু দর্শকদের মন। তাই রানী রাসমনিকে টপকে প্রথম স্থানে জায়গা করে নিল মোহর। দিতিপ্রিয়া রায় অভিনীত রাসমনি এখন রয়েছে দ্বিতীয় স্থানে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুই প্রতিদ্বন্দী চ্যানেলের দুই যোদ্ধা সমানে সমানে টক্কর দিচ্ছে।

তৃতীয় স্থানে এই সপ্তাহে জায়গা পেয়েছে সাঁঝের বাতি। রেজওয়ান রব্বানি শেখ এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের যুগলবন্দী দর্শকদের নজর কাড়তে পেরেছে বেশ ভালো মতই। অন্যদিকে কৌশিক রায় এবং তৃণা সাহা অভিনীত পারিবারিক ড্রামা খড়কুটো চার নম্বরে জায়গাা করে নিয়েছে। শুরু থেকেই খড়কুটো টিআারপি চার্টে নিজেদের জায়গা বজায় রেখেছে একেবারে প্রথম সারিতেই।

তবে নিখিল-শ্যামা জুটি পিছিয়ে পড়েছে এই প্রথম সারি থেকে। তার বদলে পাঁচ নম্বরে রয়েছে আরও একটি পারিবারিক ড্রামা, শ্রীময়ী। ইন্দ্রানী হালদারের মত অনবদ্য স্টার কাস্টিং এবং সঙ্গে মশালদার মেলোড্রামা – সব মিলিয়ে দর্শকদের মনে নিজেদের জায়গা বজায় রাখতে পেরেছে শ্রীময়ী। নিখিল আর শ্যামার কাহিনী কৃষ্ণকলি এই সপ্তাহে ছয় নম্বরে রয়েছে। 

নিখিল শ্যামার জীবনে এখন এসেছে আম্রপালি, যে কারণে দর্শকদের মনঃপুত কাহিনীতে এসেছে নতুন মোড়। তবে আশা করা যাচ্ছে এই পুজোতে ফের বদলে যেতে পারে এই তালিকা। তবে সবটাই দর্শকদের উপর। তারা কোন সিরিয়ালকে এগিয়ে রাখবে, এখন সেটাই দেখার।