Prothom Kolkata

Popular Bangla News Website

আজ পাঞ্জাবের বিরুদ্ধে তিন পয়েন্টের জন্য মরিয়া হয়ে নামছে মহমেডান স্পোর্টিং

1 min read

।। প্রথম কলকাতা ।।

করোনা আবহে গোয়ার সমুদ্র সৈকতে শুরু হয়েছে আইএসএলের (ISL) আসর। প্রথমবার বড় ময়দানে অংশ নিয়েছে কলকাতার দুই প্রধান মোহনবাগান-ইস্টবেঙ্গল । পাশাপাশি দর্ষকশূন্য ময়দানে শুরু হয়েছে আইলিগ (I-League) ।তাই এবারে আইলিগে কলকাতার হয়ে একমাত্র প্রতিনিধিত্ব করছে মহমেডান স্পোর্টিং ( Mohammedan SC) ।
আই লিগে অভিযানটা ভালোই শুরু করে সাদা-কালো ব্রিগেড ।সুদেভা দিল্লি এফসি-র বিরুদ্ধে জয় দিয়ে অভিযান শুরু করে মহমেডান । এরপরেই ছন্দ হারায় সাদা-কালো ব্রিগেড । পর পর দুটো ম্যাচে পয়েন্ট নষ্ট করে বসে। চার্চিল ব্রাদার্স এবং ট্রাউ এফসি-র সঙ্গে ড্র করে মহমেডান। আজ কল্যাণী স্টেডিয়ামে মহমেডানের মুখোমুখি এটিকেতে খেলা জোসেবা বেইতিয়ার রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি। আজ পঞ্জাবের বিরুদ্ধে তিন পয়েন্ট পেতে মরিয়া হয়ে মাঠে নামছে হোসে হেভিয়ার দল।
চোটের কারণে ছিটকে গিয়েছেন রাফায়েল এবং ফাতাই। আজকের ম্যাচে সাদা-কালো ব্রিগেডের ভরসা দুই বিদেশি বাংলাদেশি জামাল ভুঁইয়া এবং কিংসলে। এদিকে এসসি ইস্টবেঙ্গল থেকে সদ্য দলে যোগ দিয়েছে সামাদ আলি মল্লিক এবং মহম্মদ ইরশাদ। ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ৩ নম্বরে অবস্থান মহমেডানের। অন্যদিকে ৩ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে পঞ্জাবের স্থান ৮ নম্বরে । সামান্য এগিয়ে থাকলেও প্রতিপক্ষকে যথেষ্ট সমীহ করছে মহমেডান স্পোর্টিং ।
এদিন ভার্চুয়াল সাংবাদিক সম্মেলন করে মহমেডান কোচ হোসে হেভিয়া বলেন, “নিজেদের যোগ্যতা অনুযায়ী খেলতে পারলে এই ম্যাচ জেতা উচিত। আমাদের আই লিগে এগিয়ে যেতে হলে এই ম্যাচ জিততে হবেই।”